সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নিপুণের জয়ে উচ্ছ্বসিত হিরো আলম, দিলেন নতুন ঘোষণা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার আলোচিত বগুড়ার যুবক আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন। সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কারণে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছেন, তাই সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশে আর কোনো সিনেমায় কাজ করবেন না তিনি। কলকাতায় সিনেমা বানাবেন এবং সেখানকার শিল্পীদের নিয়ে কাজ করবেন।

এদিকে আজ চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিপুণকে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী ঘোষণা করেছে নির্বাচনের আপিল বোর্ড। এতে পুনরায় বাংলাদেশি সিনেমায় কাজ করার কথা জানিয়েছেন হিরো আলম।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণকে সাধারণ সম্পাদক ঘোষণা করার পর ফেসবুকে লাইভে এসে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেন হিরো আলম।

তিনি বলেন, সত্যের জয় যে হয় দেশবাসী আজ তার প্রমাণ আবারও দেখেছেন। কাঞ্চন-নিপুণ প্যানেলের নিপুণ আপা জয়ী হয়েছে। জায়েদ খান বাতিল হয়েছে। আগামীকাল শপথ গ্রহণ হবে এই প্যানেলের।

হিরো আলম আরও বলেন, আমি ঘোষণা দিয়েছিলাম যে আমি আর সিনেমা বানাবো না। দেশের চলচ্চিত্রের যে পরিবেশ। সবাই আমার পেছনে লেগেছে। সে হিসেবে আমি বলেছিলাম আমি বানাবো না। আমি কলকাতায় যাবো, কলকাতায় সিনেমা বানাবো। এখন আমি দুই জায়গাই সিনেমা বানাবো। বাংলাদেশ ও কলকাতার শিল্পীদের নিয়ে কাজ করবো।

এ বিষয়ে রাতে মুঠোফোনে হিরো আলম নজর২৪কে বলেন, ‘আপনারা জানেন, আমি বাংলাদেশের সিনেমা না করার ঘোষণা দিয়েছিলাম। বলেছিলাম আর কখনও এফডিসিতেও যাব না। কিন্তু আজ আমার প্যানেল জয়ী হয়েছে। এতে আমি অনেক খুশি হয়েছি, তাই সিদ্ধান্ত পরিবর্তন করলাম। আমি আবার দেশে সিনেমা বানাবো।’

উল্লেখ্য, বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এ বছর এই পাঁচটি সিনেমা শেষ করবে বলে জানা যায়। এখন বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। মুক্তি অপেক্ষায় তার তিনটা সিনেমা।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ