সর্বশেষ খবর

10/recent/ticker-posts

আজ সত্যের জয় হয়েছে: নিপুণ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ নানা ঘটনার পর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হওয়াকে ‘সত্যের জয়’ বলে মন্তব্য করেছেন অভিনেত্রী নিপুণ আক্তার।

শনিবার সন্ধ্যায় সমিতির নির্বাচনের আপিল বিভাগের প্রধান সোহানুর রহমান সোহান জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণকে তার পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করেন।

এসময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি তিনি। তাৎক্ষনিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে কেঁদে ফেলেন নায়িকা। কাঁদতে কাঁদতে বলেন, “আজ সত্যের জয় হয়েছে। আমার কাছে অনেক প্রমাণ ছিল। আমি অনেকভাবে গিয়েছি পীরজাদার (নির্বাচন কমিশনার) কাছে। তিনি আমাকে সহযোগিতা করেননি। সত্যের জয় হয়েছে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আর কিছু বলার নেই।”

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশক্রমে শিল্পী সমিতির নির্বাচনের অনিয়মের বিষয়টি তদন্ত করেছে আপিল বোর্ড। সেই তদন্তে তারা প্রমাণ পায় যে, জায়েদ খান টাকার বিনিময়ে ভোট কিনেছেন। কয়েকজন ভোটার লিখিত অভিযোগ পর্যন্ত করেছেন আপিল বোর্ডের কাছে। এ কারণেই তার প্রার্থীতা বাতিল করা হয়েছে।

কেবল জায়েদ খান নন, অনিয়ম করার অভিযোগে প্রার্থীতা হারিয়েছেন কার্যনির্বাহী সদস্য প্রার্থী চুন্নুও। তার পরিবর্তে জয়ী ঘোষণা করা হয়েছে নাদির খানকে।

উল্লেখ্য, এই নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চন। গত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগরকে হারিয়ে তিনি নির্বাচিত হন।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ