সর্বশেষ খবর

10/recent/ticker-posts

তারুণ্যের শপথ-এর পক্ষ থেকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী।।BDNews.in


মোঃ আলী হোসেন, ঢাকা মহানগর প্রতিনিধিঃ মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের তাঁতিবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে ‘তারুণ্যের শপথ’ সংগঠনের পক্ষ থেকে অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী।

একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এই ‘তারুণ্যের শপথ’-এর অন্যান্য সেবামূলক কার্যক্রমের ধারাবাহিকতায় এই বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী দ্বিতীয় পর্যায়ের কার্যক্রম। 

তরুণদের স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্বকরণের অংশ হিসেবে এই কর্মসূচীতে প্রায় ১ হাজার শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। পরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাইনউদ্দিন। 

তাঁতিবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি মকবুল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোন্দকার জিয়াউর রহমান, সাংবাদিক জহিরুল ইসলাম খান, প্রত্যাশা (প্রাঃ) হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শাহীন মৃধা, সাংবাদিক রিপনচন্দ্র মল্লিক, বিশিষ্ট সমাজসেবক মোঃ শাহীন ফকির ও বিশিষ্ট সমাজসেবক জাহিদ হোসেন ফকির। 

অনুষ্ঠান সঞ্চালনা ও সার্বিক কার্যক্রম পরিচালনা করেন মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাড. মোঃ এনামুল হক। 

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাইনউদ্দিন তার বক্তব্যে সংগঠনের এমন মহতী কাজের ভূয়সী প্রশংসা করেন এবং শিক্ষার্থীদের প্রতি দিক-নির্দেশনামূলক আলোচনা তুলে ধরেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ