সর্বশেষ খবর

10/recent/ticker-posts

অগ্রণী ব্যাংক লিমিটেড কুষ্টিয়ার উজানগ্রাম শাখায় বিদায় ও বরণ অনুষ্টান।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কুষ্টিয়া শহর থেকে প্রায় ১৫ কিলোমিটার দক্ষিনে ইবি এলাকার বিত্তিপাড়া বাজারে মানুষের সেবা দিতে গড়ে উঠে অগ্রণী ব্যাংক উজানগ্রাম শাখা,কুষ্টিয়া।

অনেক বছর ধরেই এই ব্যাংক মানুষের সেবা দিয়ে আসছে।বাড়ির পাশে বিদ্যুৎ বিল থেকে শুরু করে,সব রকমের ভাতার টাকা সহ, টাকা জমা দেওয়া মানুষের মাঝে আস্থা  নিয়ে এসেছে।

অগ্রণী ব্যাংক উজানগ্রাম শাখায়  বিদায় ও বরণ অনুষ্টানে প্রধান অতিথী হিসেবে উপস্থিথ ছিলেন ১০ নং উজানগ্রাম ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জনাব সানোয়ার হোসেন মোল্লা।তিনি বলেন,অগ্রণী ব্যাংক যদি সাধারণ মানুষের ভালো সুযোগ, সুবিধা দেয় তবে আমি আপনাদের সাথে আছি। ভালো কাজের জন্য আপনারা আমাকে সব সময় পাশে পাবেন।

উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন উজানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন,বাবুল হোসেন,,আক্কাস আলী ,দুলাল সহ ব্যাংক শাখার সকল কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ।

উক্ত অনুষ্টানের সভাপতিত্ব করেন, ডাঃ গোলাম মওলা,সিনিয়র সহ সভাপতি সদর থানা আওয়ামিলীগ কুষ্টিয়া,ও সহ সভাপতি কুষ্টিয়া প্রেস ক্লাব।তিনি মানুষের সু,শান্তি প্রত্যাশা করে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ