সর্বশেষ খবর

10/recent/ticker-posts

দৌলতপুর হোসেনাবাদ ফুটবল একাডেমি'র উদ‍্যোগে অনূর্ধ্ব-১৫।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বাছাই সম্পন্ন তৃণমূল পর্যায়ের ফুটবল খেলোয়াড়দের জন‍্য সুযোগ সৃষ্টির লক্ষ‍্যে ঢাকা পাইওনিয়ার অনূর্ধ্ব ১৫ ও অনূর্ধ্ব -১৮(বি-লিগ) ফুটবলার বাছাই সম্পন্ন হয়েছে। 

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোসেনাবাদ ফুটবল একাডেমি'র উদ‍্যোগে রোববার (৬ মার্চ ২০২২ ) সকাল ১০টায়   হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত বাছাই প্রক্রিয়ার অনুশীলন পূর্ব আলোচনা সভায় স্থানীয় ইউপি সদস‍্য মঈন উদ্দীনের সঞ্চালনায় ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সমাজকল‍্যাণ সম্পাদক মোতাছিম বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ‍্যাড. এজাজ আহমেদ মামুন।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জব্বার,দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাবিদ হাসান। ৫৯ জন উদীয়মান ফুটবলার অনুশীলনে অংশ নেন। জিকেএসপি ফুটবল ক্লাব,নারায়ণগঞ্জের প্রধান কোচ গাজী  সেলিম ও খেলাঘর ক্রিড়াচক্র,উত্তরার কোচ রাসেল হোসেনের তত্বাবধানে ২৪ জন কে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। 

স্বাস্থ‍্য পরীক্ষায় উত্তীর্ণহলে উন্নত প্রশিক্ষণের জন‍্য ২ মাস ব‍্যাপী ক‍্যাম্পিং করা হবে এবং তারা ঢাকার বিভিন্ন লীগে খেলার সুযোগ পাবেন বলে জানিয়েছেন হোসেনাবাদ ফুটবল একাডেমির পরিচালক মোন্নাফ মন্ডল। জঙ্গি ও মাদকমুক্ত দেশ গড়তে খেলাধুলার প্রতি গুরুত্বারোপ করেন বক্তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ