সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুষ্টিয়ার মাদ্রাসাছাত্র নাঈমের অপহরণকারী লিখন র‌্যাবের হাতে আটক।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ গত ২৭ মার্চ ২০২২ তারিখ কুষ্টিয়া সদর থানাধীন জুগিয়া পালপাড়ার আশরাফুল উলুম  মাদ্রাসার ছাত্র মোঃ নাঈম (১৩), পিতা-মোঃ মিল্টন শেখ, সাং-জুগিয়া মাঠপাড়া, থানা-সদর, জেলা-কুষ্টিয়া নিখোঁজ হয়। নিখোঁজের পর ছাত্রের মা কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।সাধারণ ডায়েরি নং-১৬৩৮, তারিখ-২৮ মার্চ ২০২২। পরে অভিভাবকের মোবাইল ফোনে অজ্ঞাতনামা ব্যক্তি এক লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া, অপহরণকারীদের গ্রেফতারের জন্য অভিযান শুরু করে। 

গত বৃহস্পতিবার (৩১ মার্চ) নিখোঁজ নাঈমকে উদ্ধার অভিযানের এক পর্যায়ে অপহরণকারীরা কুষ্টিয়ার পোড়াদহ এলাকায় ছাত্রটিকে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে ওই ছাত্রের বাবা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা নং-০২, তারিখ-০১ এপ্রিল ২০২২।

 এরই ধারাবাহিকতায় আজ( ০১ এপ্রিল) রাত ১০:৩০ ঘটিকায় অপহরণ চক্রের মূল আসামী মোঃ লিখন মিয়া (২৭), পিতা- আজিজুল বিশ্বাস ধনা, সাং-কোমরপুর, থানা- মুজিবনগর, জেলা-মেহেরপুর’কে "মেহেরপুর জেলার সদর থানাধীন রনি আবাসিক হোটেল" হতে গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলার সদর থানায় হস্তান্তর করা করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ