সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুষ্টিয়ায় মাদ্রাসা ছাত্র অপহরণ, ১ লাখ টাকা দাবি।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কুষ্টিয়ায় তিনদিন ধরে নিখোঁজ জুগিয়া পালপাড়া এলাকার লাল মোহাম্মদ হাফেজিয়া মাদ্রাসার নাঈম । প্রিয় সন্তান ফিরে না আসায় পাগলপ্রায় বাবা-মা। তবে দু:শ্চিন্তা বাড়িয়েছে একটি ফোনকল. আজ তিন দিন ধরে একটি মোবাইল নাম্বার থেকে কিছুক্ষণ পরপর ফোন আসছে নাঈমের বাবার কাছে,  চাওয়া হচ্ছে এক লক্ষ টাকা মুক্তিপণ, এমতাবস্থায় গতকাল সকালে কুষ্টিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন নাঈমের পরিবার।

অভিযোগের ২৪ ঘন্টা পার হলেও এখনো সন্ধান করতে পারিনি পুলিশ। 

অপহৃত নাইমের পিতা মিল্টন শেখ জানান, আমার ছেলেকে মাদ্রাসা থেকে ২৭ তারিখ মাগরিবের নামাজ পরে অপহরণ করা হয়। আমি পরেরদিন সকালে জানতে পারি। গত সোমবার সকাল সাড়ে ৮টা থেকে গতকাল ২৯ মার্চ মঙ্গলবার দুপুর ৩টা পর্যন্ত আমার মোবাইলে ০১৮৯২৯০১৯০৭ নাম্বার থেকে কল করে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। তারা আমার ছেলের সাথে আমার কথা বলিয়ে দিয়েছে। 

অপহরণকারীরা আমাকে শেষবার বলে তোর ছেলেকে হারালে আর পাবিনা। আমার ছেলে অপহরণকারীদের মোবাইল ফোন থেকে আমাকে বলে বাবা, এরা আমাকে মেরে ফেলবে। তুমি আমাকে বাঁচাও! 

দুপুরে পরিবার র‌্যাব অফিসে গিয়ে জানালে বিষয়টি গুরুত্বের সাথে নেন র‍্যাব। অন্যদিকে পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন বলে জানান। তবে এখন পর্যন্তু নাঈম উদ্ধার না হওয়ায় সময় যত অতিবাহিত হচ্ছে পরিবারের উৎকণ্ঠা বাড়ছে!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ