সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার কমিটি গঠন।।BDNews.in


এস এম জামাল, মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে কুষ্টিয়া পাবলিক লাইব্রেরীর হলরুমে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার কাউন্সিল অধিবেশন- ২০২২ অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো।

মিরপুর মাহমুদা বেগম ডিগ্রী কলেজের (অবঃ)অধ্যক্ষ, লেখক, কলামিস্ট ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম -সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ শহিদুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির সাবেক সভাপতি ড. মোঃ মোফাজ্জল হক, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ জেলা শাখার সহ-সভাপতি মৃণাল কান্তি সাহা, জেলা শাখার, সহ-সভাপতি শরিফুল আলম সিদ্দিকী কচি।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আহবায়ক কমিটির সদস্য সচিব ড. শর্মিষ্ঠা হোসেন। 

উক্ত কাউন্সিল অধিবেশনে কুষ্টিয়া জেলা শাখার দৌলতপুর, মিরপুর, ভেড়ামারা, খোকসা কুমারখালী উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রত্যক্ষ সমর্থনের উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে কুষ্টিয়া জেলা শাখার ড.মোঃ  মোফাজ্জল হককে সভাপতি ও ড.শর্মিষ্ঠা হোসেন কে সাধারণ সম্পাদক করে নবগঠিত কমিটির অনুমোদন দেওয়া হয়। 

এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার প্রতিষ্ঠার প্রধান সমন্বয়ক ও সহ-সভাপতি এস.এস রুশদী,প্রভাষক শহিদুল ইসলাম, প্রভাষক স্বপন, সহকারীঅধ্যাপিকা দিলশাদ বেগম, সাঈদ মুন্সী, ফারহানা হৃদয়িনী ও সহ শাখার সভাপতি শ্যামলী ইসলাম, সাধারণ সম্পাদক সুজন কর্মকার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ