সর্বশেষ খবর

10/recent/ticker-posts

গোপনে শতাধিক নারীর ছবি ও ভিডিও ধারণ, গ্রেফতার ২।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ঝিনাইদহের শৈলকুপায় রাতের আঁধারে বাড়িতে বাড়িতে গোপনে নারীদের শতাধিক ভিডিও ধারণ করার ঘটনায় জান্নাতী নামের এক নারী ও জুলকার খা নামের এক পুরুষকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৫ মে) ভোরে গোয়েন্দা পুলিশের সাইবার টিম উপজেলার সাপখোলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুর ১২টার দিকে জেলা পুলিশের সম্মেলন কক্ষে প্রেসনোটের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার আশিকুর রহমান।

পুলিশ সুপার জানান, গত এক বছরের বেশি সময় ধরে শৈলকুপার সাপখোলা গ্রামে রাতের আঁধারে একটি চক্র নারীদের ঘুমন্ত অবস্থায়সহ রাতের ভিডিও ও ছবি ধারণ করে আসছিল। ঈদের দিন গ্রামের কৃষক মামুনুল ইসলাম ফেরদৌসের বাড়ি থেকে গোপনে ভিডিও ধারণের সময় তিনি মোবাইলটি কেড়ে নিতে সক্ষম হন। বিষয়টি গ্রামজুড়ে জানাজানি হলে আতঙ্ক ও উদ্বেগের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফোনটি জব্দ করে।

এ ঘটনায় ভুক্তভোগী মামুনুল ইসলাম ফেরদৌস বাদী হয়ে অজ্ঞাত আসামি করে শৈলকুপা থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। তদন্ত শেষে সাইবার টিম আজ ভোরে সাপখোলা গ্রামের আদিল উদ্দিন খার ছেলে জুলকার খা ও একই গ্রামের শামসুল বিশ্বাসের মেয়ে জান্নাতী খাতুনকে গ্রেফতার করে।

পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃতরা নগ্ন ভিডিও ধারণ করে ব্লাকমেইলিং ও প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার পায়তারা চালাচ্ছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ