সর্বশেষ খবর

10/recent/ticker-posts

অনিরুদ্ধর পাখি আন্টি-নাজনীন সুলতানা নাজু।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ তার নাম শারমিন আক্তার ময়না। মোবাইলে কল দিল ময়না আপা একদিন। আমি ইংরেজীতে ময়না আপা দিয়ে নাম্বারটা সংরক্ষণ করেছি। তাই মোবাইল স্ক্রীনে ভেসে উঠলো, “Moyna apa calling…”

ফোনটা হাতের কাছে নেই, অন্য রুম থেকে অনিরুদ্ধ পাখি আন্টি কলিং বলে বলে ফোনটা দৌঁড়িয়ে এনে আমার হাতে দিল। প্রথমে বুঝতে পারছিলাম না। পাখি আন্টিটা আবার কে!!!! তৎক্ষনাৎ ভাবছিলাম, পাখি নামেতো আমার কোন বোন বা বন্ধু নেই!!!

হা হা হা, হাতে নিয়ে দেখি ময়না আপার ফোন। সেই থেকে তিনি অনিরুদ্ধর পাখি আন্টি।

এ বছরের সেরা যুগলবন্দি ছবি বোধ হয় অনিরুদ্ধর পাখি আন্টির সাথেই হলো!

সোশ্যাল মিডিয়া ফেসবুকে, নারী ও শিশু কল্যাণ বিষয়ক সম্পাদক-বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদ, ময়মনসিংহ বিভাগ যুব সমিতির অহংকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ইডেন মহিলা কলেজ শাখা, রাজপথের যোদ্ধা নাজনীন সুলতানা নাজু এভাবেই প্রকাশ করেছিলেন। 

ফেসবুকে এমন স্ট্যাটাস দেখে, শারমিন আক্তার ময়না ওরফে অনিরুদ্ধর পাখি আন্টি তারই এক মন্তব্যে লিখেন অনিরুদ্ধ বাবা-টার জন্য অনেক অনেক আদর ও দোয়া, আশা ও বিশ্বাস এ বাঁধন যাবে না খুলে।  আমরাও চাই অবিরাম এই ভালোবাসার বন্ধন থাকুক চিরঅটুট। 

বিডি নিউজ ডট ইন পরিবারের পক্ষ থেকে, আপনাদের জন্য রইল অকৃত্রিম ভালবাসা ও অভিনন্দন ও অনিরুদ্ধ বাবার জন্য রইল এক বুক ভালোবাসা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ