সর্বশেষ খবর

10/recent/ticker-posts

টাংগাইলের ভাদাইমার অশ্লীলতা, শাস্তি চাইছে সবাই।। বিডি নিউজ.ইন।। BD News.in

এফ,এ,আসাদুজ্জামান (আসাদ), (রিপোর্টার বিডি নিউজ): বিনোদনের মাধ্যম হিসেবে টাঙ্গাইলের ভাদাইমাকে অনেকেই চেনেন। তিনি শর্ট ফিল্ম তৈরি করে থাকেন। এক সময় বিপুল খন্দকার হাসান আলি এই ভাদাইমাকে তৈরি করেছিলেন। প্রথমে তিনি শর্ট ফিল্ম তৈরি করেছিলেন কৌতুক মূলক। তখনই ভাদাইমা বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন জায়গায় পরিচিত হয়ে যায়। সেই থেকেই সবাই ভাদাইমাকে  চিনে। এমনকি ভাদাইমা সাথে যারা কাজ করে তাদের কেউ সবাই কম বেশি চেনে।

কিন্তু বর্তমানে  নামধারী ভাদাইমা একটু উশৃংখল হয়ে পড়েছে। তিনি বর্তমানে যে সকল ভিডিও তৈরি করছে সেগুলো রীতিমত পরিবারের সদস্যকে নিয়ে দেখার অযোগ্য। তিনি বর্তমানে অশ্লীল ফিল্ম তৈরি করছেন। এই অশ্লীল ভিডিওতে ছোট বাচ্চারাও থাকেন।

বিডিনিউজের অনুসন্ধান টিম টাঙ্গাইলের এই ভাদাইমাকে নিয়ে অনুসন্ধান করেছে। এ অনুসন্ধানের সমস্ত লোক ছিল টাঙ্গাইলের। টাঙ্গাইল বাসি যারা প্রবাসে আছেন, তাদের একদল অনুসন্ধান টিমকে জানায়, "আমরা ভাদাইমার জন্য মুখ দেখাতে পারি না, আগে আমাদের টাংগাইল নিয়ে গর্ব হত। কিন্তু ভাদাইমার কার্যকলাপে টাংগাইল নিয়ে কোনো কথা বলতে আমাদের মুখে বাঁধে। টাংগালের কারো সাথে কোন প্রবলেম হলে, আগে গালি দেয় ভাদাইমা বলে।

প্রবাসীরা টাংগাইলের এই ভাদাইমাকে যাতে আইনের আওতায় আনা হয় সেজন্য সরকারের কাছে আকুল আবেদন করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ