সর্বশেষ খবর

10/recent/ticker-posts

তামিলনাড়ুর মেডিক্যাল সার্ভিসেস রিক্রুটমেন্ট বোর্ডের নয়া বিজ্ঞপ্তি, বহু কর্মী নিয়োগ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ তামিলনাড়ুর মেডিক্যাল সার্ভিসেস রিক্রুটমেন্ট বোর্ডের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে তামিলনাড়ু পাবলিক হেলথ সাব-অর্ডিনেট সার্ভিসে ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের (Job) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। শীঘ্রই আবেদন করতে পারেন আগ্রহী ও যোগ্য প্রার্থীরা । এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ক্লিক করতে পারেন মেডিক্যাল সার্ভিসেস রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে mrb.tn.gov.in।

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, প্রার্থীদের আগামী ২ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে জমা দিতে হবে আবেদনপত্র । অনলাইনে আবেদন করতে হবে । সে ক্ষেত্রে প্রার্থীরা আবেদনপত্র পেয়ে যাবেন প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই। এখনও পর্যন্ত প্রতিষ্ঠানের তরফে মোট ১৭৪টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে। নিয়োগের সংরক্ষণের নিয়ম এই নিয়োগের জন্য প্রযোজ্য এবং শূন্য পদের বণ্টন পরে ঘোষণা করা হবে।

আবেদনের যোগ্যতা:

প্রার্থীদের অবশ্যই প্লাস-টু পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রার্থীদের অবশ্যই মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি কোর্সে (এক বছর মেয়াদী কোর্স) সার্টিফিকেট থাকতে হবে, যা মেডিক্যাল এডুকেশন বোর্ড কর্তৃক স্বীকৃত যে কোন প্রতিষ্ঠানে সম্পন্ন করা হয়েছে এবং প্রার্থীদের বাইরে কাজ করার ক্ষমতা থাকতে হবে।

বয়সসীমা:

১ জুলাই ২০২২ পর্যন্ত, সমস্ত বিভাগের প্রার্থীদের জন্য, সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর, যেখানে SC/ST/SCA/BC/BCM/MBC এবং DNC-এর প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৫৯ বছর এবং ওসি ক্যাটেগরির প্রার্থীদের জন্য ৩২ বছর।

ভিন্ন ভাবে সক্ষম প্রার্থীদের জন্য, ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর, যেখানে SC/ST/SCA/BC/BC/MBC এবং DNC-এর প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৫৯ বছর এবং ওসি বিভাগের প্রার্থীদের জন্য ৪২ বছর।বিধবা প্রার্থীদের জন্য, সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর, যেখানে SC/ST/SCA/BC/BCM/MBC এবং DNC-এর প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৫৯ বছর।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ