সর্বশেষ খবর

10/recent/ticker-posts

গোলযোগ হয়নি, ভেতরে ইঞ্জিনিয়ারিং হয়েছে কি না দেখতে হবে: তৈমূর।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন যে আজকের নির্বাচনে গোলযোগ হয়নি। তবে ভেতরে কোনো ইঞ্জিনিয়ারিং হয়েছে কি না, তা দেখতে হবে।

আজ রোববার বিকেল ৪টায় ভোটগ্রহণ শেষে কেন্দ্রে সিদ্ধিরগঞ্জ এলাকায় সাংবাদিকদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

তৈমূর বলেন, ‘ভোট যেটা হয়েছে, কোনো প্রকার গোলযোগ ছাড়াই ভোট শেষ হয়েছে। তবে ভেতর থেকে কোনো ইঞ্জিনিয়ারিং হয়েছে কি না সেটা দেখতে হবে।’

তিনি বলেন, ‘ইভিএম মেশিনগুলো বেশিরভাগ জায়গায় আমরা ত্রুটিপূর্ণ পেয়েছি। স্লো পেয়েছি, কোথাও কোথাও হ্যাং হয়ে গিয়েছে। এসব কারণে জনগণ সঠিকভাবে ভোট প্রয়োগ করতে পারেনি।’

‘এ সব নিয়ে বিস্তারিত দেখে আমরা পরে জানাব,’ যোগ করেন তিনি।

নির্বাচনের ফলাফল মেনে নেবেন কী-না, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সরকার বা নির্বাচন কমিশনের দৃশ্যমান কোনো কারচুপি না করলে বা নির্বাচনে দৃশ্যমান কোনো কারচুপি না হয়ে থাকলে জনগণের যেকোন রায় মেনে নেব’।

এর আগে সকাল ৮টা থেকে শুরু হয়ে একটানা বিকেল চারটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। পুরো সিটির নির্বাচনই ইলেক্টনিক ভোটিং মেশিনে (ইভিএম) হয়েছে। বড় ধরনের অপ্রীতিকর কোনো ঘটনা ছাড়াই নাসিক নির্বাচন শেষ হয়। তবে কয়েকটি কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীদের সমর্থকদের মধ্যে কিছুটা উত্তেজনা সৃষ্টি হলেও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকে।

আইভী ও তৈমূর আলম ছাড়া মেয়র পদে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন বাংলাদেশ খেলাফত মজলিসের এ বি এম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস (হাতঘড়ি), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসিম উদ্দিন (বটগাছ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া)।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ