সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পুলিশে কনস্টেবল পদে নিয়োগ: পরীক্ষার সময়সূচি প্রকাশ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বাংলাদেশ পুলিশে ‘ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)’ পদে ৪০০০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ০১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদনের পর অনলাইনে স্বয়ংক্রিয় বাছাই হবে। এরপর মার্চ মাসে শুরু হবে শারীরিক, লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা। বিজ্ঞপ্তিতে এসব পরীক্ষার তারিখও ঘোষণা করা হয়েছে।

কোন জেলায় কবে পরীক্ষ

ফরিদপুর, রাজবাড়ী, চাঁদপুর, খাগড়াছড়ি, নওগাঁ, পটুয়াখালী, খুলনা, ঝিনাইদহ, লালমনিরহাট ও ময়মনসিংহের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ৯ থেকে ১১ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ২০ মার্চ সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়।

নরসিংদী, গাজীপুর, ফেনী, বান্দরবান, রাজশাহী, নাটোর, বাগেরহাট, রংপুর, ভোলা, সুনামগঞ্জ ও নেত্রকোনার প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ১২ থেকে ১৪ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ২০ মার্চ সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়।

ঢাকা, টাঙ্গাইল, কুমিল্লা, রাঙামাটি, সিরাজগঞ্জ, দিনাজপুর, কুষ্টিয়া, মাগুরা, পিরোজপুর, সিলেট ও শেরপুরের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২০ থেকে ২২ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ৯ এপ্রিল সকাল ১০টায়।

কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুড়িগ্রাম, বরিশাল ও মৌলভীবাজারের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২২ থেকে ২৪ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ৯ এপ্রিল সকাল ১০টায়।

মুন্সিগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, বরগুনা, চট্টগ্রাম, লক্ষ্মীপুর, গাইবান্ধা, পঞ্চগড়, সাতক্ষীরা, মেহেরপুর ও পাবনার প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২৭ থেকে ২৯ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ৮ এপ্রিল সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২০ এপ্রিল সকাল ১০টায়।

নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, নীলফামারী, ঠাকুরগাঁও, যশোর, নড়াইল, নোয়াখালী, বগুড়া, ঝালকাঠি, হবিগঞ্জ ও জামালপুরের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২৯ থেকে ৩১ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ৮ এপ্রিল সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২০ এপ্রিল সকাল ১০টায়।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ