সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মায়ের জন্মদিনে সন্তানের খোলা চিঠি।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ছোট্ট একটা বিন্দু থেকে আজ আমি পরিপূর্ণ একজন মানুষ। শুধু তোমার হাজার কষ্ট ও ত্যাগের বিনিময়ে। তুমিই আমার স্বপ্ন পূরনের কারিগর প্রিয় মা।

তোমার জন্য অনেক ভালোবাসা ও আদর। তোমার ভালোবাসা আদরে আমি পূর্ণ। তোমাকে ছাড়া অসম্পূর্ণ। একজন মহিলার কারণে আমার সকল স্বপ্ন ও আকাঙ্ক্ষা শুলো পূর্ণ হয়েছিল। সে হলো আমার জন্মদাত্রী মা। 

এক বছরের জন্মদিন অনেক অনেক আনন্দে কাটুক তোমার মা। আজকের দিনে তুমি আমার অনেক অনেক ভালোবাসা ও আদর প্রাপ্য। তোমাকে খুব ভালোবাসি।

আরেক জনের সুখের জন্য নিজের সর্বস্ব ত্যাগ করার নামই মা। তোমার কাছে আমার সুখ সবার আগে। সারা দিনের সব থেকে ভালো মুহূর্তটাই হচ্ছে তোমার সাথে কথা বলা। আমার বেস্ট ফ্রেন্ডটাই হলে তুমি ।

তুমি আমার সেই মানুষটা যে মানুষটা আমাকে ঠিক আমার মতো করেই বুঝো। আমার প্রতিটা কাজেই উৎসাহ তুমি,  তুমি সকল প্রেরণা । তুমি আছো বলেই আমি আজ পরিপূর্ণ ।

তুমি আমাকে কখনো বকে কিছু শিখাওনি। সবসময় মিস্টি করে বুঝিয়ে শিখিয়েছো। তোমার থেকে কুরআন তিলওয়াত থেকে শুরু করে সব শিখেছি। 

মা আমার প্রিয় জিনিস থাকে না .....শোন আম্মু তুমি আমার একটুও প্রিয় না কিন্তু । তোমায় নিয়ে লিখতে বসলেও তোমার উপমা শেষ করতে পারবো না। তোমাকে নিজ হাতে আল্লাহ আমার আম্মু করে বানিয়েছে।  

সব শেষে একটা কথাই বলবো সৃষ্টিকর্তা আর নবী রাসুলদের পরে আমার কাছে তোমার তুলনা মা, শুধু তুমিই আম্মু।

শুভ জন্মদিন আম্মু। 

তোমাকে ভীষণ ভালোবাসি........।

লেখকঃ জাকিয়া সুলতানা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ