সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নাজিরপুর জনকল্যাণ পাঠাগারে ১০১টি বই উপহার।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ১৮ মার্চ-২০২২ শুক্রবার পবিত্র জুমার দিন ও পবিত্র শবেবরাতের শুভ দিনে চৈত্রের খরতানে সোনালী রোদ্দুরে বৈকালীন আগমনের পুর্বক্ষনে আমাদের নাজিরপুর জনকল্যাণ পাঠাগারে এক কির্তিমান গুণি লেখক যনুনা টিভির বিশিষ্ট সাংবাদিক তার লেখনীর পশড়া সাজিয়ে ১০১টি বইয়ের কার্টুন আর পাঠাগারের  পাঠকের বসার কিছু কেদারা উপহার নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আলোচনায় প্রধান অতিথির আসন অলংকৃত করলেন জনাব সিফাত রহমান সনম! সংগে তার বন্ধুবর বিশেষ অতিথি  বিশিষ্ট সংগঠক পাবনা গণশিল্পীর সাধারণ সম্পাদক জনাব বিপ্লব ভৌমিক এবং হিমাইতপুরের মানবতার ফেরিওয়ালা সাবেক মেম্বর জনাব জাহাঙ্গীর হোসেন শেখ। 

যুগে যুগে এমন মহান মানুষের আবির্ভাব হয়েছে বিধায় সমাজে সামাজিক কার্যক্রম এখনো চলমান! পাঠাগারের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার সাইদুল ইসলাম সাইদ পাঠাগারের পক্ষ থেকে এই আলোকিত মেহমানকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করে বরণ করে নেন।

সিফাত রহমান সনম মহোদয় প্রধান অতিথির বক্তব্যে তার ইছামতি পত্রিকা ও যনুনা টিভির মাধ্যমে এই পাঠাগারের বিভিন্ন সামাজিক কার্যক্রম প্রচার ও প্রসারে সহযোগীতার কথা উল্লেখ করেন। পাঠাগারের পক্ষ থেকে তাকে আজীবন সদস্য ও উপদেষ্টা হিসেবে অন্তভুর্ক্ত করা হয়। পাঠাগারের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার সাইদুল ইসলাম সাইদ বলেন তার এই দানে পাঠাগারটি লক্ষ্য পুরনে আরো এক ধাপ এগিয়ে গেল বলে এবং তার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞরা জ্ঞাপন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ