সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মাদারীপুরে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত।।BDNews.in


তুষার হোসাইন, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ নানা আয়োজনের মধ্য দিয়ে মাদারীপুরে পালিত হয়েছে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, হাজারো বছরে শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

এছাড়া মাদারীপুর সদর, কালকিনি, রাজৈর, ডাসার ও শিবচরে উপজেলাতেও দিবসটি পালন করেছে স্ব স্ব উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে সকালে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা , আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন। পরে নেতাকর্মীরা কেক কেটে দিবসটি পালন করেন। আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা দিবেন করেন যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এর আগে জেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসন ও জেলা পরিষদ। পর্যায়ক্রমে জেলা প্রশাসন, উপজেলা সরকারী কর্মকর্তা কর্মচারী, পুলিশ, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, ফায়ার সার্ভিস, জেলা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও নানা শ্রেনী পেশা মানুষ শ্রদ্ধা জানান !

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ