সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ঢাবি’র ছাত্রকল্যাণ সংস্থার উদ্যোগে নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।।BDNews.in


মোঃ মারুফ বিল্লাহ, ঢাকা মহানগর প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয় রাজাপুর উপজেলা ছাত্রকল্যাণ সংস্থা (ধানসিঁড়ি) উদ্যোগে নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নবীন বরণ-২০২২ ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মোঃ মনিরুজ্জামান মনির,সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটি, জনাব ইসমাঈল মিয়া, সাবেক অতিরিক্ত সচিব,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ কৃষি ব্যাংক। আরো উপস্থিত ছিলেন  জনাব মোঃ আবদুল্লাহ আল মামুন,উপ-পুলিশ কমিশনার, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, মোঃতরিকুল ইসলাম, যুগ্ম -পরিচালক,বাংলাদেশ ব্যাংক এবং ইন্জিনিয়ার আবদুল আউয়ালসহ সরকারি ও বেসকারি প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের উচ্চপদস্থ কর্মকর্তারা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত রাজাপুর উপজেলার নবীন শিক্ষার্থীবৃন্দ্ব এবং বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মীরা। এসময়ে নবীন শিক্ষার্থী ও অতিথিদের মাঝে সৌজন্য বক্তব্য রাখেন জনাব মোঃ আবদুল্লাহ আল মামুন,উপ-পুলিশ কমিশনার, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ,তিনি বলেন,"আমার খুবই ভালো লাগছে এমন একটি আয়োজনে অংশগ্রহণ করতে পেরে। আমার উপজেলা থেকে যখন কেউ ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পায়, মনের মধ্যে এক প্রশান্তি অনুভব হয়।"

নতুন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন,"তোমরা নবীণরা উচ্চ শিক্ষিত হয়ে দেশকে আরো বড়ো কিছু উপহার দিবে ইনশাআল্লাহ "। এছাড়াও উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গ স্বাগত বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠান পরিচালনায় ও সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ ইসমাইল হোসেন, সভাপতি, ধানসিঁড়ি শাখা এবং মোঃ মহিউদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক, ধানসিঁড়ি শাখা। এসময়ে তারা প্রথমে উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গকে ক্রেস্ট দিয়ে স্বাগত জানান এবং নবীণদের ফুল দিয়ে বরণ করে নেন। 

নবীণদের উদ্দেশ্যে বলেন," আমাদের বিশ্বাস তোমার দেশের ভবিষ্যত। তোমারা অনেক কষ্ট করে অনেক পরিশ্রম করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছো। তোমাদের সুদূর উজ্জ্বল  ভবিষ্যত কামনা করি এবং তোমাদের পাশে ছায়ার মতো আমরা সব সময়ে রয়েছি"।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ