সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নান্দাইলে ফ্রি হাট হতদরিদ্র পরিবারকে খাদ্যদ্রব্য বিতরণ।।BDNews.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্র মানুষের জন্য ফ্রি হাট বসানো হয়েছে। শুক্রবার  নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন ফ্রি হাটের উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন। উক্ত ফ্রি হাট এ গাংগাইল ইউনিয়নের ১৫০জন হতদরিদ্র পরিবারের সুনির্দিষ্ট তালিকা করে তাদের মাঝে জনপ্রতি ৩ হাজার ৬ শত ৬০ টাকার খাদ্যদ্রব্য বিনামূল্যে বিতরণ করা হয়। এতে চাল,ডাল, তেল, মুড়ি সহ ১৪টি খাদ্য পণ্যের সমাহারে মোট ৫ লাখ ৪৯ হাজার টাকার মালামাল বিতরণ করেছে মুক্তির বন্ধন ফাউন্ডেশন। 

সৃষ্টির কল্যাণে ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’ এর সমন্বয়ক মো. আজহারুল ইসলাম পলাশ সমন্বয়ে ও শরীফুল হকের সঞ্চালনায় উক্ত ফ্রি হাটের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া ও গাংগাইল ইউপি চেয়ারম্যান এডভোকেট আসাদুজ্জামান নয়ন প্রমুখ। এসময় মুক্তির বন্ধন ফাউন্ডেশনের সদস্য অনিক কুমার নন্দি, তাফসিরুল ইসলাম লাদেন, স্হানীয় আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ উপকারভোগী হতদরিদ্র পরিবারের সদস্য ও সাধারন জনগণ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য মু্িক্তর বন্ধন ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় সুবিধা বঞ্চিত হতদরিদ্র ও প্রতিবন্ধী মানুষের কল্যাণে নি:স্বার্থভাবে কাজ করে সমাজে প্রশংসিত হয়েছে। মুক্তির বন্ধন ফাউন্ডেশনের সদস্যরা জানান, মানুষ মানুষের জন্য। একথাটি বাস্তবে রূপ দিতে আমরা অসহায় মানুষের পাশে আছি, তাদের কাছে এগিয়ে যাচ্ছি এবং আরো সেবা দেওয়ার চেষ্টা করে  যাবো ইনশাল্লাহ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ