সর্বশেষ খবর

10/recent/ticker-posts

৫০০ সিসির বাইক তৈরির অনুমতি পেল বাংলাদেশ।।BDNews.in


শাহরিয়ার শান্ত,  জামালপুর  জেলা প্রতিনিধিঃ এশিয়ান মোটরবাইকস লিমিটেড বাংলাদেশ কাওয়াসাকি মোটরসাইকেল এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর। সম্প্রতি আমরা জানতে পেরেছি যে কাওয়াসাকি বাংলাদেশ ৫০০ সিসি বাইক তৈরির অনুমোদন পেয়েছে।

সম্প্রতি এক সূত্রের মাধ্যমে আমরা জানতে পেরেছি যে কাওয়াসাকি বাংলাদেশ এবার দেশেই তৈরি করবে কাওয়াসাকির উচ্চ সিসির মোটরসাইকেল। এর আগে আমরা দেখেছি যে বাংলাদেশের বাইকারদের মধ্যে সিসি বাড়ানোর এবং আধুনিক ফিচার্স যুক্ত উচ্চ সিসির বাইকের আলাদা একটি চাহিদার কারণে বেশ কয়েক বার সিসি লিমিটেশন বাড়ানোর উদ্যোগ নেয়া হয়েছিল।

যদিও রানার অটোমোবাইল লিমিটেড অনেক আগে থেকেই উচ্চ সিসির মোটরসাইকেল তৈরি করে থাকে। এরপর আমরা দেখেছি ইফাদ অটোসও রয়েল এনফিল্ড তৈরির জন্য কারখানা স্থাপন করেছে। 

সেই সূত্র ধরে এবার কাওয়াসাকি বাংলাদেশ দেশেই তৈরি করতে যাচ্ছে ৫০০সিসির মোটরসাইকেল। আমরা আশা করছি যে দ্রুত দেশের সিসি লিমিটেশন বাড়িয়ে সেটা ৫০০ সিসি পর্যন্ত করা হবে।

অপর দিকে কাওয়াসাকি বাংলাদেশ তাদের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করছে। সেই উপলক্ষ্যে তারা কাওয়াসাকি নিনজা ১২৫ ২০২২ এবং কেএলএক্স ১৫০ বিএফ দিচ্ছে ডিস্কাউন্ট অফার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ