সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ভালো থাকুক জগতের সবার ভালোবাসা - আরোহি ইসলাম।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ভালোবাসা প্রকাশের অজুহাতে হাঁটু গেড়ে নত হতে হয় না বরং চোখের মাঝে চোখ রেখে বলতে হয় - ছোট্ট জীবনে আমার একটু সুখ চাই! তুমি কি আমার একটু সুখ হবে?

প্রেম করার অজুহাতে দামী রেষ্টুরেন্টে খাবার খাওয়াতে হয় না বরং পাশাপাশি হেঁটে বলতে হয় - তুমি কি আমার এক কাপ চা'য়ের সারাজীবনের ভাগীদার হবে?

জন্মদিনের অজুহাতে ডজনে ডজনে কাঁচের চুড়ি দিতে হয় না বরং কাঁচের মত স্বচ্ছ মনে বলে ফেলতে হয় - তোমার জন্ম না হলে এই জীবনে আমার কি আর ভালোবাসাকে পাওয়া হতো?

বিশেষ দিবসে র‍্যাপিং পেপারে মোড়া উপহার সামগ্রী দিতে হয় না বরং প্রতিটি দিন সম্পর্কের বিশেষ যত্ন নিয়ে বলতে হয় - আমার কাছে আমি ছাড়া তোমাকে দেবার মত আর বিশেষ কিছুই নেই!

হীরের আংটি কিংবা হীরের নাকফুল নিয়ে বাগদত্তা বানাতে হয় না বরং বুনোফুল হাতে নিয়ে সরল মনে বলতে হয় - আমি তোমায় রাজপ্রাসাদ দিতে পারবো না তবে বুকের ভিতরের প্রাসাদে সারাজীবন তোমার মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিবো!

বিয়ের নামে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করতে হয় না বরং সাদামাটাভাবেই বিয়েটা সেরে বলতে হয় - ফটোগ্রাফারের ছবি নাই তো কি হয়েছে! ভালোবাসার ফ্রেমে বাঁধাই করবো আমাদের সংসার!

দিনের মধ্যে একশতবার ভালোবাসি বলতে হয় না বরং প্রতিমূহুর্তের প্রার্থনায় বলতে হয় - ভালো থাকুক আমার ভালোবাসা। ভালো থাকুক জগতের সবার ভালোবাসা!

লেখকঃ আরোহি ইসলাম। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ