সর্বশেষ খবর

10/recent/ticker-posts

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-যুবলীগ নেতা সোহেল রানা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কুষ্টিয়া জেলা শাখার পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কুষ্টিয়া জেলা শাখার সোহেল রানা বাবু ।

তিনি তার বার্তায়, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কুষ্টিয়া জেলাসহ দেশবাসী সবাইকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ‘ঈদ মোবারক’ জানিয়েছেন।

তিনি বলেন, ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম ভাইদের বড়ই আনন্দের, খুশির দিন।

এই আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।’

‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি।

তিনি আরও বলেন,‘ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে।’ ‘ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করি।’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ