সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পিরোজপুরে পুলিশের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।।BDNews.in


জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুর জেলা পুলিশের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে  পিরোজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মো. সাইদুর রহমান, পিপিএম -সেবা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের সুযোগ্য অতিরিক্ত ডিআইজি (ডিআইজি ভারপ্রাপ্ত)  এ কে এম এহসান উল্লাহ্ মহোদয়। 

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পিরোজপুর ১ আসনের সাবেক সাংসদ ও জেলা আ'লীগের সভাপতি , বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, জেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ সহ বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, স্থানীয় আ'লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ ও বিভিন্ন পেশাজীবী সংঠনের গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। ইফতার পূর্বে দোয়া মাহফিলে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ্ শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মো. নাজমুল হক কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইন সার্ভিস টেনিং সেন্টার, পিরোজপুর, শেখ জাহিদুল ইসলাম পিপিএম,পুলিশ সুপার, পিবিআই, পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব থান্দার খাইরুল হাসান, পিপিএম-সেবা , অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মো. ইব্রাহীম, সহকারী পুলিশ রিয়াজ হোসেন,পিপিএম (নেছারাবাদ সার্কেল), ওসি ডিবি, এবং সকল থানার অফিসার  ইনচার্জ ও আরআই পুলিশ লাইন্স, পিরোজপুর প্রমুখ সবাই উক্ত ইফতার ও দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ