সর্বশেষ খবর

10/recent/ticker-posts

স্কুল ছাত্রী অপহরণকারী তৌরিন হোসাইন আটক।।BDNews.in


মোঃ সাখাওয়াত হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ জেলার ধামইরহাট থানার চাকময়রাম গ্রামের জনৈক কৃষকের মেয়ে দশম শ্রেণীর ছাত্রীকে গত বৃহস্পতিবার ১৪ই মেয়ে স্কুল গেট থেকে জোরপূর্বক মোটরসাইকেলে করে নিয়ে উধাও হয়ে যায়।

অপহরণকারীর বাড়ি জয়পুরহাট সদর উপজেলার দক্ষিণ খাস পাহুদা গ্রামে। অপহরণকারী যুবকের নাম তৌরিন হোসাইন (২৬)। তার বাবার নাম সিরাজুল ইসলাম সরকার।

মেয়েটির পারিবারিক সূত্রে জানা যায় যে, অনেক খোঁজাখুঁজির পর মেয়েটিকে না পেয়ে মেয়েটির বাবা থানায় ডায়েরি করে। পরবর্তীতে মেয়েটির বাবা সুনিশ্চিত হয় যে তুরিন হোসাইন নামের জয়পুরহাট সদর উপজেলার এক যুবক তার মেয়েকে নিয়ে উধাও হয়েছে।

অবশেষে হারিয়ে যাওয়ার ৫ দিন পর ধামইরহাট থানা পুলিশ মেয়েটিকে উদ্ধার করে এবং অপহরণকারী যুবককে গ্রেফতার করে। 

আরো জানা যায় যে, মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন এর জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হলে পরবর্তীতে জবানবন্দি প্রদানের জন্য ম্যাজিস্ট্রেটের কাছে পাঠানো হবে।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক কাজী বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে অপহৃত কিশোরী ও অপহরণকারীর যুবককে রাতেই যুবকের বাসা থেকে আটক করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ