সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নওগাঁর ধামইরহাটে জমি নিয়ে সংঘর্ষে বর্গাচাষী তরিকুল নিহত।।BDNews.in


মোঃ সাখাওয়াত হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাট উপজেলার আড়ানগর ইউনিয়নের আড়ানগর বাসিন্দাপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে তরিকুল ইসলাম (৩৮) জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে নিহত হয়েছে।

এলাকাবাসী এবং পুলিশসূত্রে জানা যায় যে, গত বুধবার দুপুরবেলা আড়ানগর তিন রাস্তার মোড়ে মোটরসাইকেল যোগে চা খেতে আসে তরিকুল ইসলাম।  এক পর্যায়ে হটাৎ একই গ্রামের রশিদুল ইসলাম, দানেশ ও আবুল হোসেনের সাথে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। 

এ সময় পূর্ব-শত্রুতার জের নিয়ে প্রতিপক্ষের লোকজন বাশ দিয়ে আঘাত করে তরিকুলের মাথায়। এই সময় তরিকুলের ভাই হাসেম (৩৫) ঝগড়া ভেঙ্গে দিতে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকজন।

এলাকাবাসী দুই ভাইকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে নিয়ে যাওয়া হয়। 

চিকিৎসাধীন অবস্থায় গত বৃ্হস্পতিবার বাত আনুমানিক ১২ টার দিকে তরিকুলের মৃত্যু হয়। লাশ গ্রামের বাড়ীতে আনা হলে এক মর্মান্তিক দৃশ্যের অবতারনা হয়। রাতেই লাশ দাফন সম্পন্ন হয়। 

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক বলেন, নিহতের বড় ভাই বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। প্রকৃত ঘটনা জানার জন্য আড়ানগর গ্রামের সুইট বাবুকে (৩০) থানা হেফাজতে নেওয়া হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ