সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুষ্টিয়ায় মেস থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার।।BDNews.in


বন্যা খাতুন, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ কুষ্টিয়া সদরের পৌর এলাকায় মেস থেকে মোছা. জান্নাত রহমান (২০) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৮মে বুধবার সকাল ১১ টার দিকে কুষ্টিয়া শহরস্থ বনফুড বেকারির পাশে এমএম ছাত্রী নিবাস থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় জান্নাত নামের  শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা, এটি একটি আত্মহত্যার ঘটনা।

নিহত জান্নাত রহমান মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া এলাকার মো. জিল্লুর রহমানের মেয়ে। তিনি কুষ্টিয়ায় মেসে থেকে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রস্তুতির জন্য কোচিং করছিল।

জানা যায়, গতরাতে  মঙ্গলবার (১৭ মে) রাত ১টা পর্যন্ত বান্ধবীদের সঙ্গে ছিল জান্নাত। পরে রাতে সবাই ঘুমাতে যায়। সকালে উঠে বান্ধবীরা তাকে ডাকতে গেলে তারা ঘরের দরজা বন্ধ দেখে আশপাশের লোকজনকে ডাকে। পরে স্থানীয়রা এসে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকার পর গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাব্বিরুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে দেখেছি প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ