সর্বশেষ খবর

10/recent/ticker-posts

সকালে অফিস ধরতে রাত ১০টায় ঘুমানোর নির্দেশ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ সকাল নয়টার দিকে ব্যাংকিং কার্যক্রম সুষ্ঠুভাবে পালন করতে এক কর্মকর্তাকে রাত দশটার মধ্যে ঘুমানোর নির্দেশ দেওয়া হয়েছে।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় রূপালী ব্যাংকের জয়নগর শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা শহিদুল ইসলামকে এই নির্দেশনা দেওয়া হয়েছে। এরই মধ্যে এমন নির্দেশনার চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

চিঠিতে বলা হয়েছে, ‘উপযুক্ত বিষয় এবং বাংলাদেশ ব্যাংকের স্মারক নম্বর ডিওএস ৩১ অনুসারে মো. শহিদুল ইসলাম, সিনিয়র অফিসারকে এই মর্মে জানানো যাচ্ছে যে, ব্যাংকিং কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য আপনাকে সকাল ৯ ঘটিকায় কর্মস্থলে উপস্থিত হওয়ার সুবিধার্থে রাত ১০ ঘটিকার মধ্যে ঘুমিয়ে যাওয়ার নির্দেশনা প্রদান করা হলো।’

মঙ্গলবার শহিদুলকে এই নির্দেশনার চিঠি দেওয়া হয়। তাতে ব্যাংকটির শাখা ব্যবস্থাপকের স্বাক্ষর আছে। তবে এ নিয়ে ব্যবস্থাপক মফিজুর রহমান বলেছেন, ব্যাংকের অপর এক জ্যেষ্ঠ কর্মকর্তা স্বপন সিকদার মজা করে শহিদুলকে চিঠি পাঠিয়েছেন। তার স্বাক্ষরও জাল করা হয়েছে। তিনি আগে থেকে কিছুই জানতেন না।

মফিজুর রহমান আরও বলেন, জ্যেষ্ঠ কর্মকর্তা শহিদুল ও স্বপনকে কারণ দর্শাতে বলা হয়েছে। তারা আগামী তিন দিনের মধ্যে এর জবাব দেবেন।

এ বিষয়ে কথা বলতে শহিদুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ