সর্বশেষ খবর

10/recent/ticker-posts

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে চেয়ারম্যানের নানামুখী উদ্যোগ।।BDNews.in

কুমারখালী যদুবয়রাতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে চেয়ারম্যানের নানামুখী উদ্যোগ।

গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীর যদুবয়রা ইউনিয়নে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ও ঝরেপড়া রোধে শিক্ষা উপকরণ, শিক্ষাবৃত্তি ও ক্রীড়া সামগ্রী বিতরণ, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, বিদ্যালয় প্রাঙ্গণ, শ্রেণিকক্ষ ও খেলার মাঠ উন্নয়ন, শতভাগ শিক্ষক ও শিক্ষার্থীর উপস্থিতি নিশ্চিত করতে নিয়মিত বিদ্যালয় পরিদর্শন ও নিজেই পাঠদান গ্রহণ, বিভিন্ন সমাবেশসহ নানামুখী উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করে চলেছেন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান।

তারই ধারাবাহিকতায় আজ রোববার সকালে ইউনিয়নের জোতমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও ৯ জন মেধাবী শিক্ষার্থীকে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. মিজানুর রহমান মিজান।

জোতমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জিল্লুর রহমান, ইউপি সদস্য আনিসুর রহমান, রিপন আলীসহ অনেকে।


কুমারখালীর যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন, বাবারা আয় উপার্জনসহ নানান কাজে ব্যস্ত থাকেন। সন্তানকে মানুষের মত মানুষ করতে মায়ের ভূমিকায় মূখ্য। প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ও ঝরেপড়া রোধে শিক্ষা উপকরণ ও শিক্ষা বৃত্তি প্রদান, ক্রীড়া সামগ্রী প্রদান, বিভিন্ন সমাবেশসহ নানামুখী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় যদুবয়রা ইউনিয়নকে শিক্ষা ও উন্নয়নের রোল মডেল করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ