সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ব্রাজিল ভক্তদের জন্য হিরো আলমের গান উপহার।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সামাজিক যোগাযোগমাধ্যমে মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো—সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি আবারও তিনি নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন তার ভক্তদের জন্য। চলমান ফুটবল বিশ্বকাপ ঘিরে এর মধ্যেই বিশ্বব্যাপী শুরু হয়েছে উন্মাদনা। সেই উন্মাদনা আরেকটু বাড়াতে আসছেন আলোচিত ইউটিউবার হিরো আলম।

ফুটবল বিশ্বকাপে এবার ব্রাজিলিয়ান ভক্তদের মাতাতে গাইবেন তিনি নতুন গান। রোববার (২৭ নভেম্বর) তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন গানটির টিজার। ‘নেইমার, নেইমার, নেইমার/ উই লাভ ইউ নেইমার।’ এমন কথায় সাজানো গানটি।

প্রসঙ্গত, এর আগে আর্জেন্টিনার ভক্তদের জন্য গেয়েছেন ‘জিতবে এবার আর্জেন্টিনা’ শিরোনামের গান। গানটির কথা ও সুর যৌথভাবে করেছেন হিরো আলম ও এফ এ প্রীতম।

এ নিয়ে রোববার দুপুরে হিরো আলম বলেন, ‘আর্জেন্টিনা-মেসিকে নিয়ে গান প্রকাশের পর অনেক অনুরোধ এসেছিল, ‘ভাই ব্রাজিলের জন্য একটা গান করেন।’ তখনই কথা দিয়েছিলাম তাদেরকে নিয়েও একটা গান করব। সেই গানের রেকর্ডিং শেষ হয়েছে, আজকে বিকেলে বা সন্ধ্যার দিকে ছাড়ব।”

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ