সর্বশেষ খবর

10/recent/ticker-posts

রেলস্টেশনের টিভিতে হঠাৎ নীল ছবি, চলল টানা ৩ মিনিট।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ রেলস্টেশনের টিভি স্ক্রিনে হঠাৎ ভেসে উঠল নীল ছবি। চলল টানা তিন মিনিট! এসময় দর্শকেরা মুখ লুকিয়ে দৌড়ালেন। এরপর টনক নড়ে কর্তৃপক্ষের। তাড়াহুড়ো করে বন্ধ করা হয় টিভি। 

রেল স্টেশনের টিভি স্ক্রিনটিতে সাধারণত বিজ্ঞাপন দেখানো হয়। কিন্তু সেদিন হঠাৎ করে প্রাপ্তবয়স্কদের সিনেমা চলতে শুরু করে। স্টেশনের উপস্থিত মানুষেরা হতবাক হয়ে যান। পরে গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) এবং রেলওয়ে প্রোটেকশন ফোর্সের (আরপিএফ) কাছে অভিযোগ দেওয়া হয়। কিন্তু এরপরও জিআরপি পদক্ষেপ নিতে দেরি করে। তখন আরপিএফ থেকে এভাবে টিভি স্ক্রিনে বিজ্ঞাপন চালানোর পরিবর্তে নীল ছবি দেখানোর জন্য দায়ী সংস্থা দত্ত কমিউনিকেশনের সঙ্গে যোগাযোগ করে। এজেন্সিটি তখন অপারেটরদের ক্লিপটির রিলে বন্ধ করতে বলে।

ভারতের বিহার রাজ্যের পাটনা রেলওয়ে স্টেশনে রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। পরে রেলওয়ে কর্মকর্তারা এ ব্যাপারে পদক্ষেপ নিয়েছেন। দত্ত কমিউনিকেশনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। সংস্থাটিকে জরিমানা করার পাশাপাশি রেলওয়ের কালো তালিকাভুক্ত করা হয়েছে। ওই ঘটনার ঝাপসা করা একটি ক্লিপ টুইটারে ভাইরাল হয়েছে।

সূত্রের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, স্টেশনে স্থাপিত টিভি স্ক্রিনে বিজ্ঞাপন চালানোর কাজ পেয়েছিল যে এজেন্সি তাদের সঙ্গে চুক্তি বাতিল করা হয়েছে। কেন পর্নো ক্লিপটি বিশেষভাবে ১০ নম্বর প্ল্যাটফর্মে চালানো হয়েছিল তা নিয়েও প্রশ্ন করেছেন কর্মকর্তারা। 

জনসমাগম স্থলে স্থাপিত স্ক্রিনে ভুল জিনিস প্রদর্শনের ঘটনা ভারতে এটিই প্রথম নয়। এর আগে গত বছর মুম্বাইয়ের ওয়ারলিগামী সড়কে স্থাপিত এলইডি ডিসপ্লে বোর্ডে ‘দৈনিক গাঁজা সেবন করুন’—এমন বার্তা ভেসে উঠেছিল। পরে এটিকে ‘প্রযুক্তিগত ত্রুটি’ বলে দাবি করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ