সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীতে ভুট্টা ক্ষেতে দেওয়া বিষ মাখা খাবার খেয়ে শিশুর মৃত্যু।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে ভুট্টা ক্ষেতে দেওয়া বিষ মাখা খাবার খেয়ে একজন শিশুর মৃত্যু এবং অপরজন আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। ৬ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা দোপেরপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। 

নিহত শিশু জগন্নাথপুর ইউনিয়ন এর হোগলা দোপেরপাড়া গ্রামের ইবাদতের মেয়ে নোভা (৩)। এবং অপর আশংকাজনক শিশু একই এলাকার সাইদুল এর ছেলে শাওন (৩)। দুই শিশু সম্পর্কে চাচাতো ভাইবোন। 

স্থানীয়রা জানান, হোগলা গ্রামের মৃত গফুর মহাজনের ছেলে আবু তালেব তার  ভুট্টা ক্ষেতে কাঠ বিড়ালির উপদ্রব নিরসনের জন্য বিষ মাখা খাবার মিষ্টির প্যাকেটে দিয়ে রাখলে বিকেলে  দুই শিশু সেই খাবার খেয়ে অসুস্থ হয়ে যায়। পরবর্তীতে তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নোভা নামের মেয়ে শিশুকে মৃত ঘোষণা করেন। এবং অপর শিশু  শাওনকে আশংকাজনক অবস্থায় ভর্তি রাখা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ৭ বছরের শিশু লিমন জানায়, বিকেলে নোভা ও শাওন তাকে বিষ মাখা খাবার দেখিয়ে ওখানে যেতে বললে সে তাদের নিষেধ করে।  তারপরও ওরা দুজন সেখানে গিয়ে ওই খাবার খেয়ে বমি করতে থাকলে পরিবারের লোকজন তাদেরকে নিয়ে যায়। 

কুমারখালী থানার ওসি মো. মহসীন হোসাইন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। একজন শিশু মারা গেছে এবং অপরজনের অবস্থা আশংকাজনক। এই বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ