সর্বশেষ খবর

10/recent/ticker-posts

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কুষ্টিয়া জেলাসহ দেশের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন কুষ্টিয়া -০৪ (কুমারখালী-খোকসা) আসনের সাবেক সাংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ। শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

শুভেচ্ছা বার্তায় কুষ্টিয়া -০৪ (কুমারখালী-খোকসা) আসনের সাবেক সাংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর 'খুশির ঈদ'।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

কুষ্টিয়া -০৪ (কুমারখালী-খোকসা) আসনের সাবেক সাংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ  কুষ্টিয়ার সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন।

পরিশেষে বলেন, সবাইকে জানাই আমার প্ৰাণঢালা শুভেচ্ছা ও অগ্রীম ঈদ মোবারক। প্রত্যাশা করি সবাই সুস্থ ও ভালো থাকবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ