সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নান্দাইলের স্বর্ণ বিজয়ী স্বর্ণাকে সংবর্ধনা জানালেন ইউএনও।।BDNews.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বারুইগ্রামের কৃষক বাবা নুরু মিয়ার মেয়ে নান্দাইল সেবাবুদ্ধি প্রতিবন্ধী স্কুলের  শিক্ষার্থী স্বর্ণা কে বৃহস্পতিবার নান্দাইলউপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর ফুলের তোড়া নিয়ে তার নিজ বাড়ীতে গিয়ে সংবর্ধনা জানান।

স্পেশাল অলম্পিক ওয়ার্ল্ড সামার গেমস ২০২৩-এ ফুটবল খেলায় শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে স্বর্ণপদক পেয়েছেন স্বর্ণা। জার্মানির বার্লিনে ১৭জুন উদ্বোধনী খেলায় বাংলাদেশ থেকে ৮১ জন ক্রীড়াবিদ ও কর্মকর্তা সহ ১১৩ সদস্যের একটি প্রতিনিধি দল গেমসে অংশ নেয়।অংশ গ্রহণকারীর মধ্যে  ১৩ জন স্বর্ণপদক লাভ করে তার মধ্যে সেই বাকপ্রতিবন্ধী স্বর্ণাও একজন।স্বর্ণা সুদূর জার্মানি থেকে স্বর্ণপদক লাভ করে দেশে ফিরলে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান।

এসময় সাথে ছিলেন নান্দাইল উপজেলা সহকারী কমিশনার(ভূমি)এটিএম আরিফ,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোহাম্মদ  আনিসুজ্জামান,চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া,সিনিয়র সাংবাদিক রবিউল আলম ফরাজী,নান্দাইল সেবাবুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জিয়াউর রহমান আকন্দ সহ প্রমুখ।

এসময় নান্দাইল উপজেলা  নির্বাহী অফিসার স্বর্ণার বাবার হাতে নগদ ৭ হাজার  টাকা তুলে দেন এবং স্বর্ণার চিকিৎসার দায়িত্ব তুলে নেন,ও তার বাড়ীর রাস্তা সংস্কার করার জন্য অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে আহবান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ