সর্বশেষ খবর

10/recent/ticker-posts

প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন '১৯৭১ : সেই সব দিন' এর কলাকুশলীরা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র ‘১৯৭১ : সেই সব দিন’ দেশজুড়ে মুক্তি পাচ্ছে আজ শুক্রবার। এরই অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার গণভবনে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে তাঁর হাতে সিনেমাটির পোস্টার তুলে দিয়েছে নির্মাতা হৃদি হক, চিত্রনায়ক ফেরদৌস, অভিনেত্রী তারিন, হৃদি হকের মা প্রখ্যাত অভিনেত্রী লাকী ইনামসহ আট সদস্যের প্রতিনিধিদল।

এ প্রসঙ্গে হৃদি হক জানালেন,'আগামীকাল '১৯৭১ সেই সব দিন' সিনেমাটি মুক্তি পাবে। তার আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে তাঁর হাতে সিনেমাটির পোস্টার তুলে দিয়েছি আমরা। তিনি আমাদের সিনেমাটির জন্য শুভকামনা জানিয়েছেন। এটা আমাদের জন্য বড় পাওয়া। সিনেমাটির ট্রেলারও দেখেছেন তিনি এসময়। ট্রেলারের প্রশংসা করে তিনি সিনেমাটি দেখতে চেয়েছেন। পেনড্রাইভে সিনেমাটি দিয়ে এসেছি আমরা। মাননীয় প্রধানমন্ত্রী একজন সংস্কৃতিমনা ও শিল্পবান্ধব মানুষ ,এটাতো আমরা সবাই জানি। আজ আমরা তাঁর সেই অনুরাগের আরও একটি উদাহরণ দেখলাম''।

হৃদি হক পরিচালিত প্রথম সিনেমা ‘১৯৭১ : সেই সব দিন’-এর মূল গল্প ভাবনা ড. ইনামুল হকের। সাংস্কৃতিক আন্দোলন ও ১৯৭১ সালের একটি পরিবার এবং সেই সময়ের কিছু ঘটনা নিয়েই এই সিনেমার গল্প।

সিনেমায় অভিনয় করছেন মামুনুর রশীদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, মুনমুন আহমেদ, শিল্পী সরকার অপু, ফেরদৌস, তারিন, লিটু আনাম, সজল, সাজু খাদেম, সানজিদা প্রীতি প্রমুখ। সিনেমাটি পরিচালনার পাশাপাশি অভিনয়ও করছেন হৃদি হক। লিটু আনাম অভিনয়ের পাশাপাশি সিনেমার শিল্প নির্দেশক ও কোরিওগ্রাফার হিসেবেও কাজ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ