সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মেয়েদের অর্গাজম কখন হয়।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কিছু লক্ষণ দেখলে ধরে নিতে পারেন আপনার স্ত্রীর অর্গাজম হয়েছে।  

১) শরীর প্রসারিত হওয়া : প্রচন্ড উত্তেজনায় যখন আপনার স্ত্রীর শরীর টান টান হয়ে শক্ত এবং ধীর হয়ে যাবে তখন বুঝবেন তার অর্গাজম হচ্ছে। পিঠে কয়েকটা আঁচড় ও খেতে পারেন এই সময়।

২) তার যোনিপথের প্রাচীর বা দেয়াল সংকোচিত হবে: আপনি অনুভব করবেন যে যোনিপথ আপনার পেনিস বা আঙুলকে চেপে ধরছে। উত্তেজনার চরম পর্যায়ে পৌছে গেলে ঠিক যেরকম আপনার পেনিস শক্ত বা দুর্দম হয়ে যায় যোনিপথও ঠিক সেরকম হবে।

৩) চোখ কথা বলবে : আপনার স্ত্রীর চোখের মণি বড় হয়ে যদি উপরের দিকে উঠে যায় তাহলে বুঝবেন তার অর্গাজম হচ্ছে।এই সময় সে আপনার দিকে তাকাতে ভুলে যাবে।অবশ্য এটা খুব অল্প সময়ের জন্য হয়।

৪) চোখ বন্ধ হয়ে যাওয়া: আপনি যখন দেখবেন যে তার চোখের মণি উপরের দিকে উঠে যাচ্ছে ঠিক এই মুহূর্তে সে হয়তো চোখ বন্ধ করে ফেলতে পারে। ব্যাস, অর্গাজম হচ্ছে এটা নিশ্চিত থাকুন।

৫) হ্রদস্পন্দন বেড়ে যাবে: এটা স্পষ্টভাবে বুঝতে পারবেন যে তার হার্টবিট বেড়ে যাচ্ছে এবং এর জন্য আপনাকে তার বুকের কাছাকাছিও যেতে হবে না।

৬) চেহারা দীপ্তিময় হয়ে উঠবে: একজন নারীর যখন অর্গাজম হয়ে তখন শরীর রক্তের প্রবাহ বেড়ে যায় এবং এর ফলে তার শরীর বা চেহারায় একটা পরিপূর্ণ ঔজ্জ্বল্য বা তৃপ্তিদায়ক আভা ফুঠে উঠবে।

এইতো। কিন্তু দুঃখজনক হলেও সত্য সাধরন বাঙালি নারীরা এই অসাধারন সেক্সুয়াল তৃপ্তিদায়ক অভিজ্ঞতা জীবনে খুব কম সময়েই পায়। এর জন্য দায়ী প্রধানত নারীদের সেটিসফেকশান সম্পর্কে পুরুষদের উদাসীনতা বা অজ্ঞতা এবং পারস্পরিক মিউচুয়াল আন্ডারস্টেন্ডিং।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ