সর্বশেষ খবর

10/recent/ticker-posts

শ্বশুর বাড়ির সদস্যদের কাছে নির্যাতন ও প্রতারণার শিকার কুমারখালীর শীলা খাতুন।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ শ্বশুর বাড়ির পরিবারের সদস্যদের কাছে নির্যাতনের শিকার হয়ে স্বামীর ঘর ছাড়া অসহায় গৃহবধূ শীলা খাতুন নামে এক নারী বিচারের দাবিতে কেঁদে কেঁদে বুক ভাসাচ্ছেন।

দীর্ঘদিন ধরে স্বামীর সংসার ও স্ত্রীর মর্যাদা না পেয়ে তিনি প্রতারনার শিকার হয়েছেন বলে জানান ওই নারী। প্রতারণার শিকার শীলা খাতুন কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের কসবা গ্রামের মোঃ মকবুল হোসেনের মেয়ে।

এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ বিচারের দাবিতে শ্বশুর বাড়ির পরিবারের সদস্যদের নামে সাংবাদিকদের কাছে জানান, ইসলামি শরিয়া মোতাবেক কুষ্টিয়া জেলার মিরপুর থানার গোবিন্দগনীয়া গ্রামের সাইদার মল্লিকের ছেলে মালয়েশিয়া প্রবাসী মোঃ মুক্তার মল্লিকের সাথে ১২ জানুয়ারী ২০১৭ সালে নোটারি পাবলিক কার্যালয়,কুষ্টিয়া থেকে কোর্ট ম্যারেজ সম্পন্ন হয়্ পরবর্তীতে ৫ লক্ষ টাকা দেন মোহরানায় বিবাহ রেজিস্ট্রি হয়। সাইদার মল্লিকের ছেলে মোঃ মুক্তার মল্লিকের সাথে বিগত ৭ বছর আগে বিয়ে হয়।

আমার স্বামী মুক্তার বিদেশে অবস্থান করার পরও,আমি  আমার স্বামীর বাড়িতে বসবাস করতে থাকি। এবং মাঝে মাঝে আমার বাবার বাড়িতে বেড়াতে আসি।  দীর্ঘদিন খুব ভাল ভাবে বসবাস করছিলাম। 

সম্প্রতি আমার বাবার বাড়ি থেকে শ্বশুরালয়ে পৌঁছালে   শ্বশুর সাইদার মল্লিক,শ্বাশুরী সাহেরা বানু,চাচা শ্বশুর আনারুল ও খাইরুল,ননদ হালিমা খাতুন জানান মুক্তার দ্বিতীয় বিয়ে করেছে তোর এই বাড়িতে জায়গা নেই বলে আমাকে  মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। 

এ ব্যাপারে মুক্তারের ওয়াটসআ্যপ নাম্বারে একাধিক বার ফোন করলেও সে ফোন রিসিভ করেনি। শীলা খাতুন আরো বলেন আমি আপনাদের মাধ্যমে সমাধান না হলে আমি আইনের কাছে বিচার চাইবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ