সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ, সিলেট মহানগর শাখা আয়োজিত ব্যাপক কর্ম পরিকল্পনা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ, সিলেট মহানগর শাখা আয়োজিত ৮/১২/২৩ইং তারিখ সন্ধ্যায় এক অনুষ্ঠানে মহানগর শাখার সম্মানিত সভাপতি রোটারিয়ান বিকাশ কান্তি দাস মহোদয় এর আমন্ত্রনে অংশ গ্রহন করে ডিসেম্বর মাসে উনাদের ব্যাপক কর্ম পরিকল্পনা অবগত হই। 

সিলেট মহানগর কমিটির নেতৃবৃন্দ আগামী ১৩ই ডিসেম্বর সিলেটের সম্মানিত মেয়র মহোদয় এর সাথে ফুলেল শুভেচ্ছা ও মত বিনিময়, ১৪ই ডিসেম্বর সিলেটের বুদ্ধিজীবি স্মৃতি সৌধে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী অর্পন ও আলোচনা সভা, ১৫ই ডিসেম্বর সন্ধ্যা ৮ ঘটিকায় সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে এই মহানগর শাখার শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা, ১৬ই ডিসেম্বর সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পন ও আলোচনা সভা। 

সিলেট মহানগর শাখার নন্দিত সভাপতি জনাব বিকাশ কান্তি দাশ মহোদয়ের সভাপতিত্বে এবং এই সংগঠনেরই দক্ষ সাধারণ সম্পাদক জনাব এডভোকেট অরবিন্দু দাস গুপ্ত বিভু মহোদয়ের সঞ্চালনায়  অন্যান্য সদস্য বৃন্দ ও উপস্হিত ছিলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে উপস্থিত সম্মানিত সকল সদস্য বৃন্দদের জানাই প্রাণঢালা মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন। 


বিদ্যা রত্ন রায় 

উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক 

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ, কেন্দ্রীয় কমিটি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ