সর্বশেষ খবর

10/recent/ticker-posts

খোকসা অনলাইন প্রেসক্লাবের ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ২৭ সদস্য বিশিষ্ট কুষ্টিয়ার খোকসায় অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলা ৫২.কম ও অন্যায়ের চিত্র পত্রিকার প্রতিনিধি নাহিদুজ্জামান শয়ন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেশবন্ধু টিভি ও জাতীয় দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি নাজমুল হাসান।

মঙ্গলবার (১২) ডিসেম্বর দুপুর ০২ টায় এই কমিটির নাম ও অনুমতি ঘোষণা করা হয়। কুষ্টিয় জেলা অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে সভাপতি এ্যাড: রফিকুল ইসলাম সবুজ ও সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন স্বাক্ষরিত অনুমতি পত্রে আগামী ২ বছরের জন্য কমিটিকে অনুমোদন দেওয়া হয়।

খোকসা অনলাইন প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর পারভেজ, খন্দকার জাহাঙ্গীর হুসাইন , মোঃ আকাশ উজ্জামান, যুগ্ন সাধারন সম্পাদক নূর ইসলাম এবং ফাহিম শাওন।

এছাড়াও সাংগাঠনিক সম্পাদক মমিন হোসেন ডালিম, দপ্তর সম্পাদক মোঃ মোকাররম হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুমন বিশ্বাস,মহিলা বিষয়ক সম্পাদিকা সিমা আক্তার তুলি , কোষাধ্যক্ষ জালাল আহম্মেদ,ক্রিয়া সম্পাদক মোঃ আনিছুর রহমান (সোনা), তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ শামিম হোসেন এবং সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রাব্বিকুল হাসান রাফি।

নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন জাহাঙ্গীর আলম রানা , সাবুব আলম চঞ্চল, নাজমুল হক লাভলু, মনোয়ার হোসেন, আবির হোসেন, হাফিজুল ইসলাম বকুল, আনিছুর রহমান, মোঃ সাজ্জাদ আহম্মেদ (আজমল) , ভিক্টর বিশ্বাস চিতা, আশরাফুল ইসলাম , মোঃ ইমরান হোসেন ও পুস্কর মন্ডল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ