সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীতে ড্রাম ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ নির্মাণাধীন সড়কে উল্টোপথে পিছনে আসছিল ইটের খোয়া বোঝায় একটি ড্রাম ট্রাক। আর উল্টাপথে ওই ট্রাকটিকে ওভারটেক করতে গিয়ে ছিটকে পড়েন মোটরসাইকেল চালক।

সে সময় ওই ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল চালক। কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা – লাহিনীপাড়া জিকে খালের নির্মাণাধীন সড়কের চাঁদপুর বাজার এলাকায় বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নুরুল ইসলাম (৫৫)। তিনি উপজেলার যদুবয়রা ইউনিয়নের উত্তর চাদপুর গ্রামের মৃত আইন উদ্দিন শেখের ছেলে।

তিনি পেশায় একজন অটোচালক ছিলেন। পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, নুরুল ইসলাম শীতের পিঠা নিয়ে মোটরসাইকেল চালিয়ে নিজবাড়ি থেকে যদুবয়রা যাচ্ছিলেন। পথিমধ্যে নির্মাণাধীন সড়কে ইটের খোয়া ভর্তি ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন এবং ঘাতক ট্রাক জব্দ করেছেন। তবে পালিয়ে গেছেন ট্রাকের চালক। বিকেল ৫ টার দিকে চাঁদপুর বাজার এলাকায় সরেজমিন গিয়ে দেখা যায়, সড়কের ওপরে কাপুড়ে ঢাকা মরদেহ পড়ে আছে। সেখানে উৎসুক জনতা ভিড় করেছেন। রয়েছে পুলিশও। একটু দুরে ট্রাকটিকে রাখা হয়েছে। সেখানেও পুলিশ রয়েছে। তবে ট্রাকটির সামনের অংশে ভাঙা রয়েছে।

এ সময় বাবলু ফরায়েজি জানান, ড্রাম ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে নুরুল ইসলাম মারা গেছে। একে ক্ষুব্ধ হয়ে উৎসুক জনতা ট্রাকে ভাংচুর চালিয়েছে। নিহত ব্যক্তির বাড়িতে গিয়ে দেখা যায়, স্বজন ও প্রতিবেশীরা ভিড় করেছেন। কাঁন্নায় ভেঙে পড়েছেন তাঁর স্ত্রী নাজমা খাতুন। এসময় বিলাপ করতে করতে তিনি বলেন, ‘পিঠের হাড়ি, গাড়িও (মোটরসাইকেল) বাড়ি এলো, তুমি এলেনা। আমি কাউকে ছাড়ব না। থানায় মামলা করব।

এ বিষয়ে যদুবয়রা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আজাদ খান জানান, উভয়ই উল্টোপথে চলছিল। সেসময় ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নুরুল ইসলাম নামে একজন নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ