সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ফরিদপুর সুপার মার্কেট থেকে চৌরঙ্গী মসজিদ পযর্ন্ত রাস্তা জানজট মুক্ত চায় শহরবাসী।।BDNews.in


নাজিম বকাউল, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুর শহরের প্রান কেন্দ্র সুপার মার্কেট ও চৌরঙ্গী মসজিদ পযর্ন্ত রাস্তাটি জানজট মুক্ত চায় শহর বাসি। এই রাস্তাটির দু পাশে আছে জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতাল, মা ও শিশু হাসপাতাল, হার্ড ফাউন্ডেশন হাসপাতাল, সৌদি বাংলা হাসপাতাল ও লাইফ কেয়ার হাসপাতাল। 

তবে অনেক বছর পৃর্ব থেকেই জাহেদ শিশু হাসপাতাল দুটি প্রতিষ্ঠিত হয়েছে এবং এদের গাড়ি রাখার পাকিং ও আছে। কিন্তু  বাকি তিনটি হাসপাতালের গাড়ি রাখার কোন ব‍্যাবস্তা নেই। যার কারনে সকাল থেকে রাত্র পযর্ন্ত জানজট লেগেই থাকে। এই রাস্তার পাশ দিয়ে কয়েকটি স্কুলে যাতায়াত করতে হয়। প্রতিনিয়ত ঘটে দুর্ঘটনা। এ বিষয়ে ফরিদপুর পৌরসভাসহ প্রশাসনের কোন মাথা ব‍্যথা নেই ।

এলাকাবাসী ও সাধারণ জনগনের দাবি রাস্তাটি জানজট মুক্ত করে দেওয়ার জন‍্য। সামসুল আলম, কামাল হোসেন, আব্দুল হাই নামে এলাকাবাসী দাবি জানান মাননীয় সংসদ একে আজাদ সাহেব বিষয়টির নিয়ে গুরুত্ব দেন যেভাবে বেলী ব্রিজটি জানজট মুক্ত করেছেন। 

তারা আরো জানান, জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতালটির দীর্ঘ দিন সভাপতির দায়িত্ব পালন করেছিলেন বতর্মান সংসদ একে আজাদ সাহেব। সেলিম 

নামে এক ব‍্যাক্তি সংসদ সদস্যর প্রতি দাবি জানিয়ে বলেন তিনটি হাসপাতালের গাড়ি রাখর ব‍্যবস্তা না করে কিভাবে হাসপাতাল চালু করলো আমাদের জোড়ালো দাবি মাননীয় সংসদ জনস্বার্থে বিষয় গুলো গুরুত্ব দিয়ে দেখবেন এবং ব‍্যাবস্তা গ্রহন করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ