সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পিরোজপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন শ ম রেজাউল করিম।। Bdnews.in

 



জালিস মাহমুদ, পিরোজপুর প্রতিনিধি :   পিরোজপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে (২৭ জানুয়ারি) পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য  ও সাবেক মন্ত্রী শ ম রেজাউল করিম পিরোজপুর সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  এ কম্বল বিতরণ করেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল পারভেজ রাজা’র সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে জেলা আ'লীগের সভাপতি ও পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন সহ আ'লীগ , যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি জেলা ছাত্রলীগের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠানে যোগদান করে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। এর আগে নবনির্বাচিত সাংসদ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেওয়া হয়। এছাড়াও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় এডভোকেট শ ম রেজাউল করিম বলেন, সকল কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতার জায়গা ঠিক রাখতে হবে। আপনাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন। জনগণ যাতে সঠিক সেবাটা পায় সেদিকে সবসময় খেয়াল রাখবেন। সব সময় মনে রাখবেন আমরা কিন্তু কেউ আইনের উর্ধ্বে নই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ