সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পিকআপে গরু চুরি করে পালাতে গিয়ে মাদারীপুরে পুলিশের হাতে আটক গরু চোর।

 

 মো: আলী হোসেন,ঢাকা মহানগর প্রতিনিধি: মাদারীপুরে পিকআপে করে চুরি করা গরু নিয়ে পালানোর সময় একজনকে আটক করেছে পুলিশ। পরে চুরির মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

আটকরা হলেন মাদারীপুর পৌর শহরের থানতলী এলাকার করিম মোল্লার ছেলে মশিউর রহমান মোল্লা (৩৫)। এর আগে রোববার (২১ জানুয়ারি) বিকেলে শহরের ইটেরপুল এলাকার চেকপোস্ট মাধ্যমে সন্দেহ আটক করেন সদর থানার পুলিশ। পরে সোমবার (২২ জানুয়ারি) সকালে তাকে কালকিনি থানায় হস্তান্তর করেন। আটককে গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।


পুলিশ জানায়, রোববার ভোরে সদর থানার পুলিশ শহরের ইটেরপুল এলাকায় চেকপোস্ট করেন পরে একটি পিকআপের গতিবিধি সন্দেহ হয়। এরপর তাদের ধাওয়া চেকপোস্টের একটু সামনে গিয়ে তাদের পিক-আপের গতিরোধ করে।


এ সময় পিকআপ থেকে কালো রঙের একটি ষাঁড়সহ গরু চোরের এক সদস্যকে আটক করা হয়। পরে জিজ্ঞেসাবাদে চুরির কথা স্বীকার করেন তারা।


এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, ‘চুরির অভিযোগে আটকদের জিজ্ঞাসাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও এদের সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না তা জানার চেষ্টা করা হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ