সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পিরোজপুরে চাঞ্চল্যকর চুরির ঘটনার অন্যতম আসামি আজমির মাঝি গ্রেফতার।

 


জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধি : পিরোজপুর শহরে চাঞ্চল্যকর শান্তনা বেকারী ও বাসা চুরির ঘটনায় চোরাই মালামাল সহ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনার অন্যতম অভিযুক্ত আজমির মাঝি চুরি ও মাদক সহ পাঁচ মামলার আসামী। ২৫ জানুয়ারি (বৃহস্পতিবার) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার চোরাই মালামাল সহ আসামীকে গ্রেপ্তারের বিষয়ে জানান। আসামী আজমীর মাঝি (২০) পিরোজপুর পৌরসভার ম্যালেরিয়া পুল সংলগ্ন শেখপাড়া এলাকার মিজান মাঝির পুত্র।


পুলিশ সুপার জানান, ২৩ জানুয়ারী (মঙ্গলবার) গভীর রাতে পিরোজপুর পৌরসভার রাজারহাট এলাকায় শান্তনা বেকারির মধ্যে ও পিছনে বাসায় ঢুকে আজমির ও তার সহযোগীরা স্বর্নালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন চুরি করে। ডিবি পুলিশের একটি টিম সাঁড়াশি অভিযান চালিয়ে চুরির মালামাল সহ অন্যতম আসামী আজমীর মাঝিকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছে থাকা নগদ ২ হাজার ৯৪০ টাকা ও একটি গ্যাস সিলিন্ডার এবং ঘর ভাঙ্গার সরঞ্জমাদি উদ্ধার করা হয়।


পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম জানান, দোকান ঘর ও বাসা চুরির অন্যতম আসামী আজমীর মাঝি একজন পেশাদার অপরাধী। সে চুরি ও মাদকসহ একাধিক নিয়মিত মামলার এজাহার ভুক্ত আসামী। চুরির ঘটনায় আসামীকে ধারা ৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ