সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ইন্দুরকানীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন সাবেক মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি

 



জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদের  স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, গত ০৭ জানুয়ারীর নির্বাচন ছিল উন্নয়ন ও শান্তির পক্ষে জনগণের স্বতঃস্ফূর্ত ম্যান্ডেট। নির্বাচন করা ছাড়া সরকার ও নির্বাচন কমিশনের কোন বিকল্প ছিল না। মহামান্য আদালত বলেছেন যে একটি নির্বাচিত সরকার আর একটি নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করবে। এখানে অনির্বাচিত কোন সরকারের পথ খোলা নেই। এবারের নির্বাচনে বিএনপি সহ কয়েকটি দল অংশগ্রহন করেনি তার মানে এই নয় যে নির্বাচন সুষ্ট হয়নি। এবারের নির্বাচন সব থেকে ভাল নিরপেক্ষ শান্তি পূর্ণ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। কয়েকটি রাজনৈতিক দল বলেছিল আমেকিার সরকারকে সমর্থন দেবেনা। আমেরিকার প্রেসিডেন্ট জোবাইডেন চিঠি দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে সরকারের সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত  করেছেন। এ ছাড়া পৃথিবীর বিভিন্ন দেশ বর্তমান সরকার কে সমর্থন দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। বর্তমানে আমেরিকার উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল ঢাকায় সরকারের সাথে আলোচনা করছেন। 


শনিবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় প্রেসক্লাব সভাপতি এইচ এম ফারুক হোসেনের সভাপতিত্বে মত বিনিময় সভায় এইসব কথা বলেন। এসময় ইন্দুরকানী প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। মতবিনিময় সভায় তিনি সাংবাদিকদের কথা মনোযোগ দিয়ে শোনেন। এসময় তিনি প্রেসক্লাবের উন্নয়ন ও  সহযোগীতার আশ্বাস দেন। মত বিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এম আহছানুল ছগরি, আজাদ হোসেন বাচ্ছু, আবুল কালাম, শাহিদুল ইসলাম শহিদ, রাকিবুল ইসলাম প্রমুখ। তিনি সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে দলমত নির্বিশেষে সকলকে সহযোগিতার আহবান জানান। 
এর আগে তিনি উপজেলার বালিপাড়া তহসিল অফিস মাঠে এক সংর্বধনা অনুষ্ঠানে বক্তব্য দেন।


 সেখানে তিনি বলেন, আমি সন্ত্রাস পছন্দ করি না, আমার কোন ক্যাডার বাহিনী নেই। আমি শান্তি প্রিয় মানুষ। তাই শান্তিতে বিশ্বাস করি। আমি চাই আমার নির্বাচনী এলাকার সব মানুষ শান্তিতে বসবাস করুক। গত ৭ জানুয়ারির নির্বাচন ছিল উন্নয়ন আর শান্তির পক্ষে। আপনারা শান্তির পক্ষে রায় দিয়েছেন যার কারণে আমি আপনাদের ভোটে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমি কথা দিচ্ছি আপনাদের  এলাকায় আর কখনও দুর্নীতিবাজ এবং সন্ত্রাসীদের ঠাই হবেনা। 
এ সময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান, জেলা যুবলীগের সভাপতি ও জেলা আ'লীগের সহসভাপতি আক্তারুজ্জামান ফুলু, সহসভাপতি জাহিদ হোসেন পিরু, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক জিয়াাউল আহসান জিয়া, ইন্দুরকানী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাঘা, মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক মোবারক আলী হাওলাদার, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার, ইন্দুরকানী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন গাজী সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির, সাধারণ সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ