সর্বশেষ খবর

10/recent/ticker-posts

দোয়েলের অপেক্ষার অবসান।।বিডি নিউজ.ইন।।BDNews.in


নিজস্ব প্রতিনিধিঃ মডেল-অভিনেত্রী দিলরুবা দোয়েল। শোবিজে তিনি ‘দোয়েল ম্যাশ’ নামে পরিচিত। তার অভিনীত প্রথম চলচ্চিত্র নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর ‘আলফা’। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘চন্দ্রাবতী কথা’ মুক্তি পেয়েছে গেল ১৫ অক্টোবর। এন রাশেদ চৌধুরী পরিচালিত সিনেমাটি ও দোয়েলের অভিনয় দর্শকমহলে প্রশংসিত হয়েছে।

এদিকে, অনুদান পাওয়ার টানা ৬ বছর পর অবশেষে মুক্তির মিছিলে নাম লেখালো দোয়েল অভিনীত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। ৭ নভেম্বর মুক্তির জন্য সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র হাতে পান সিনেমাটির নির্মাতা নুরুল আলম আতিক। আগামী ১০ ডিসেম্বর দোয়েলের তৃতীয় সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে দোয়েল বিডি নিউজ ডট ইন কে বলেন, ‘সিনেমাটির গল্পটি দারুণ। অনেক দিন আগেই এর কাজ শেষ হলেও নানান কারণে এতোদিন সিনেমাটি মুক্তি পায়নি। অবশেষে অপেক্ষার অবসান হতে চলছে। বিজয়ের মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘লাল মোরগের ঝুঁটি’। আশা করছি, দর্শক সিনেমাটি পছন্দ করবেন।’

পান্ডুলিপি কারখানা প্রযোজিত সিনেমাটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায়। ২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের গল্পের এই সিনেমার। নানা চড়াই-উৎরাই পেরিয়ে চলতি বছরে সিনেমার শুটিং শেষ করে অক্টোবরের প্রথম সপ্তাহে সেন্সর বোর্ডে জমা পড়ে সিনেমাটি।

উল্লেখ্য, বর্তমানে দিলরুবা দোয়েলের ‘ক্যাসিনো’ ও ‘আজব কারখানা’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় আছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ