সর্বশেষ খবর

10/recent/ticker-posts

সু’ন্দ’রী মে’য়ে’দের জ’ন্য ব’য়’ফ্রে’ন্ড নি’য়ো’গ বি’জ্ঞপ্তি, ঘ’ণ্টায় পাবে ৪০০ টাকা!।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ চাইলে এখন প্রেম ক’রাকে আপনি চাকরি হিসেবেও নিতে পারেন। উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের বয়ফ্রে,ন্ডের চাকরি দি,চ্ছে একটি সং,স্থা। জা’না যায়, একাকী মেয়েদের একা,কিত্ব কা’টাতে বয়ফ্রে,ন্ড জোগাড় ক’রে দিচ্ছে সংস্থা,টি। যে না’রী বয়,ফ্রেন্ড ভাড়া করবে তার নাম এ,বং সম,স্ত ত,থ্য গো’পন রাখা হবে। তবে বয়,ফ্রেন্ড বুক ক’রার ক্ষে,ত্রে কি,ছু নিয়ম আছে। কোনো না’রী যদি বয়ফ্রেন্ড ভাড়া ক’রতে চান তাহলে তাকে অনলাইনের মাধ্যমে পুরো প্র’ক্রি’য়া সম্প,ন্ন ক’রতে হবে। ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’ নামের একটি অ্যা,পের মাধ্য,মে এটি ক’রা যাব’ে।

এই চাকরির পারি,শ্রমিক ঘ,ণ্টায় ২৫০ থেকে ৪০০ টাকা। ছেলের যোগ্য,তা অনুপাতে নির্ধা,রণ হবে টাকার অ,ঙ্ক। সে কত শিক্ষিত, দে’খতে কেমন এসব বি’ষয় তার যোগ্য,তা হিসেবে প,রিগণিত হবে। যে ছেলের গু’,ণ যত বেশি হবে টাকার অ,ঙ্কও তত বাড়বে। তবে ভাড়ার স,মস্ত টাকা ‘বয়ফ্রেন্ড’ হিসেবে কাজ ক’রা ছেলেটি নিতে পারবে না।

তার কি,ছু অং,শ দিতে হবে ওই সং,স্থাকে। আবার যে না’রী ব,য়ফ্রেন্ড ভাড়া নেবে তার জ,ন্যেও রয়েছে কি,ছু শ,র্ত। যেমন- ভাড়া ক’রা বয়,ফ্রেন্ড নিয়ে কোনো পার্টিতে যাওয়া যাব’ে না। তার স’’ঙ্গে কোনো শা’রীরিক স’স্পর্ক ক’রা যাব’ে না ইত্যাদি। আপাতত ভারতের মুম্বা,ই ও পুনে শহরে এই পরিষেবা চালু হয়েছে।

জে’নে নিন ধূম,পান ছাড়ার ৮ উপায়

ধূমপান স্বা’স্থ্যের জন্য ক্ষ’তিকর-এটা জা’নেন না এমন মানুষ কো,থাও নেই। কি,ন্তু জা’নার প,রও এই ধূম,পান ক’রে থাকেন অনেকেই। ধূম,পানের ফলে ক্যা’ন্সার, হৃদরো’গের আশ’ঙ্কাসহ বিভি,ন্ন রো’গের ঝুঁ’কি বেড়ে যায়। এর প,রও মানুষ ধূম,পান ত্যা’গ ক’রতে ব্য’র্থ হন।

ধূম,পানের ক্ষ’তিকর দিকগু’,লো সবার জা’না। এর,প,রও অনেকে ধূম,পান চালিয়ে যাচ্ছেন আবার অনেকে চে,ষ্টা ক’র’ছে’ন ছে’ড়ে দিতে। কি,ন্তু ছাড়তে পারছেন না! নিরাশ হবার কি,ছু নেই, তাদের জন্য উপায় আছে কি,ন্তু। আসুন জে’নে নিন ধূম,পান ছাড়ার ৮ উপায়:

# ধূম,পান ছাড়া,র জন্যে প্র,থমে দরকার ই’চ্ছাশ’ক্তি। আপনার এই ই’চ্ছাশ’ক্তি যত প্রবল হবে ততো তাড়াতাড়ি আপনি ধূম,পান ছাড়তে সক্ষ,ম হবেন।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ