সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ব্যাপক আয়োজনে এম.আর.এস ইম্পেরিয়াল স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন।।BDNews.in


মোঃ মশিউর রহমান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ পাবনা জেলার প্রাণকেন্দ্রে অবস্থিত পাবনার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এম. আর.এস ইম্পেরিয়াল স্কুলের ফলাফল প্রকাশ ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। 

২৮শে ডিসেম্বর (মঙ্গলবার) দুপুর ২টায় এম. আর. এস ইম্পেরিয়াল স্কুল কর্তৃক আয়োজিত বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুষ্পপাড়া কামিল মাদরাসা'র সম্মানিত অধ্যক্ষ জনাব মাওলানা মোঃ মাহবুবুর রহমান।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব মোঃ সাইফুল ইসলাম দোলন, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থ  বিজ্ঞান  বিভাগের সম্মানিত শিক্ষক জনাব মোঃ আতিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সরকারি জহুরুল কামাল ডিগ্রি কলেজের বাংলা বিভাগের প্রভাষক জনাব মোঃ ওমর ফারুক। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

উক্ত অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন এম. আর. এস ইম্পেরিয়াল স্কুলের প্রধান শিক্ষক জনাব মোঃ মাসুদ পারভেজ। তারই সভাপতিত্বে অনুষ্ঠানটি পূর্ণতা লাভ করে। 

উক্ত ফলাফল প্রকাশ ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মাওলানা মোহাম্মদ মাহবুবুর রহমান, অধ্যক্ষ পুষ্পপাড়া কামিল মাদরাসা। তিনি বলেন পাবনা জেলার প্রাণকেন্দ্রে অবস্থিত এম.আর.এস  ইম্পেরিয়াল স্কুল দিন দিন উন্নতির চরম শিখরে আরোহন করছে। এখান থেকে প্রতি বছর অনেক মেধাবী শিক্ষার্থীরা বের হচ্ছে। তিনি সবাইকে আহ্বান করেন এই প্রতিষ্ঠানটি যাতে ভবিষ্যতে উন্নতির আরও চরম শিখরে পৌঁছাতে পারে সেজন্য আপনারা সম্মিলিত ভাবে কাজ করে যাবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মোঃ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, পাবনা জেলা শাখা। উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এম.আর.এস ইম্পেরিয়াল স্কুলের সহকারী শিক্ষক মোঃ মশিউর রহমান (তুষার) শিক্ষার্থী, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। এছাড়াও বক্তব্য রাখেন অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে প্রথম শ্রেণি থেকে  পঞ্চম শ্রেণি পর্যন্ত ফলাফল ঘোষণা করা হয় এবং তাদের মাঝে মেধাক্রম অনুসারে পুরস্কার বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ