সর্বশেষ খবর

10/recent/ticker-posts

আমি টাকার জন্য ফিল্ম করি না: ডিপজল।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে সহ-সভাপতি নির্বাচন করবেন মনোয়ার হোসেন ডিপজল। বর্তমান কমিটিতেও এ পদে তিনি দায়িত্ব পালন করছেন।

নির্বাচন উপলক্ষ্য এফডিসিতে সাংবাদিকদের মুখোমুখি হোন এই অভিনেতা। সেখানে তিনি বলেন, আমরা নির্বাচন করছি একটা উদ্দেশ্য, সেটা হচ্ছে শুধু শিল্পী সমিতি না পুরো ফিল্ম ইন্ডাষ্ট্রিই এখন বন্ধ হয়ে যাওয়ার উপায়। এটাকে কিভাবে উন্নয়ন করা যায় এই জন্যই নির্বাচন করছি আমরা।

এসময় ডিপজল বলেন, ছবি না বানালে ফিল্ম ইন্ডাস্ট্রি বন্ধ হবে, এটা সত্য। ফিল্ম ইন্ডাস্ট্রি বন্ধ না হোক সেটা আমি চাই। কারণ এই কাজটাই আমরা শিখেছি। ব্যবসা-বাণিজ্য শিখিনি। বাপ-দাদার অনেক ব্যবসা বাণিজ্য আছে। সেটা দিয়ে চলে। কিন্তু ফিল্মের টাকার জন্য ফিল্ম করি না। ফিল্ম ভালোবাসি। সেই ভালোবাসাটুকু ধরে রাখার জন্যই এখানে আসা। এবং যতদিন বেঁচে থাকবো ফিল্মের সঙ্গেই থাকবো।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে একটি প্যানেল থেকে লড়বেন বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ। এর মধ্যে সভাপতি পদে লড়বেন কাঞ্চন ও সাধারণ সম্পাদক হওয়ার দৌড়ে থাকবেন নিপুণ।

শিল্পী সমিতির বর্তমান কমিটির নেতৃত্বে রয়েছেন মিশা সওদাগর (সভাপতি) ও জায়েদ খান (সাধারণ সম্পাদক)। টানা দুই মেয়াদে তারা দায়িত্ব পালন করেছেন। এবারও একটি প্যানেল থেকে লড়বেন তারা।

জানা গেছে, এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। তার সঙ্গে সদস্য হিসেবে থাকছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। এছাড়া আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে নির্মাতা সোহানুর রহমান সোহানকে।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ