সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নিঃসার্থ সেবাই আমাদের অঙ্গীকার স্লোগানে আলোর দিশার পথচলা।।BDNews.in


শাহরিয়ার  শান্ত, জামালপুর জেলা প্রতিনিধিঃ প্রতিবারের মতো এবারও গরিবদের মুখে হাসি ফোটাতে ঈদ সামগ্রী বিতরণ করেছেন আলোর দিশা নামের একটি সংগঠন। 'আলোর দিশা, একটি অরাজনৈতিক সংগঠন । জামালপুর জেলার এর বকশিগঞ্জ থানায় এর কার্যক্রম চালু রয়েছে, এই সংগঠনটি স্থাপন হয় ২০১৬ তে যার সভাপতি - শাহরিয়ার শান্ত, সহ-সভাপতি - জামিল হোসেন, ক্যাশিয়ার - আজমল শিকদার, সেক্রেটারি- রফিক ইসলাম। 

এছাড়াও সদস্যদের মধ্যে রয়েছে মোঃ রিয়াদ, সেহজাদ তালহা সোহান,   তানভীর,  আবু দারদা, আবু হুরাইরা,  লাবিব,  সাজিদ, শান্ত,  তৌহিদ, বাবু, রিসাদ,সুমন আরও অনেকই।

এ সংঘঠনের মূল কাজ হচ্ছে সেবা করা, তাদের স্লোগান  ' নিঃসার্থ সেবাই আমাদের অঙ্গীকার। 

এ সংঘঠনের সদস্য যারা রয়েছেন তারা প্রত্যেকেই  বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থী, ২০১৬ সালে থেকে তারা নিঃসার্থ ভাবে সমাজের বিভিন্ন অঙ্গনে কাজ করে আসছে, কখনো তারা গরিবদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে, কখনো তারা শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে, আবার কখনো নগদ টাকা দিয়ে।

তারা নিজ উদ্যোগে প্রকৃত দরিদ্র্যদের  খুঁজে বের করে ত্রাণ পৌঁছে দেয়, প্রতিবারের মত এবারও তারা বেশ কিছু মানুষের হাতে ঈদের খাবার সামগ্রী পৌঁছাতে পেরেছে। তারা চায় ঈদের খুশি যেন সবার জন্য হয়,দরিদ্ররা ত্রাণ পেয়ে খুশি হয়, আর তারা ত্রাণ দিয়ে খুশি  হয়।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ