সর্বশেষ খবর

10/recent/ticker-posts

আনুশকা থেকে প্রিয়াঙ্কা চোপড়া, সকালের নাস্তায় কি খান বলিউড অভিনেত্রীরা?।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ আনুশকা শর্মা থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের গ্র্যামারাস অভিনেত্রীদের সৌন্দর্য্য ও স্টাইলের আলোকে মুগ্ধ হাজারো মানুষ। কিন্তু এই সৌন্দর্য্য ও ফিটনেস বজায় রাখা যে সহজ কাজ নয়, তা পাঠকমাত্রই ধারণা করতে পারেন। কঠোর অনুশীলন, শরীরচর্চা ও সঠিক খাবারের অভ্যাসের ফলাফল এটি। বলা হয়, দিনের শুরুতেই সকালের নাস্তাটা পারফেক্ট হওয়ার গুরুত্ব অনেক বেশি।

তাহলে চলুন আজ জেনে নেওয়া যায় এসব বলিউড তারকা অভিনেত্রীরা দিনভর নিজেকে প্রাণশক্তিতে ভরপুর রাখতে কি ধরনের নাস্তা খান। (খবর- টাইমস অব ইন্ডিয়ার)

প্রিয়াঙ্কা চোপড়া

সদ্য মা হওয়ার পর এখনো নানাজনের প্রশংসা-অভিনন্দনে ভাসছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছেন তিনি।

সকালের নাস্তায় অমলেট টোস্ট বা অ্যাভোকাডো টোস্ট খেতেও পছন্দ করেন প্রিয়াঙ্কা। বিদেশে থাকলেও পাঞ্জাবি খাবারের প্রতি তার ভালোবাসা কমেনি। তাই সকালবেলা মাঝেমাঝে আলু পরোটা, দোসা, ইডলি ও পোহা নিয়ে থালা সাজিয়ে বসেন তিনি।

আনুশকা শর্মা

ইন্টারনেটে মেয়ের ছবি ছড়িয়ে পড়া নিয়ে সম্প্রতি খবরের শিরোনাম হয়েছেন বিরাট-পত্নী। তবে যাই হোক, আনুশকা বরাবরই স্বাস্থ্য সচেতন। পুরি বা পরোটা নয়, দিনের শুরুতে তিনি চিয়া সীড পরিজ এবং ওটস খেতেই পছন্দ করেন। ২০২১ সালে তিনি নিজেই ইনস্টাগ্রামে এই তথ্য জানান।

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন এদিক থেকে অন্যদের চেয়ে আলাদা। দক্ষিণ ভারতের কন্যা হওয়ায় নিজ অঞ্চলের খাবারেই বেশি আগ্রহী তিনি। তাই দীপিকার সকালের নাস্তায় থাকে ইডলি, বড়া সাম্বার, নারকেল চাটনি এবং সাথে ফিল্টার কফি।

কারিনা কাপুর খান

কড়া ডায়েট রুটিন মেনে চলার জন্য বিখ্যাত এই অভিনেত্রী স্বীকার করেছেন, সকালবেলা হোয়াইট মাক্কান এবং পুরভর্তি পরোটা ছাড়া নাকি তার চলেই না! তিনিও ইডলি, দোসা ও পোহা খেতে পছন্দ করেন।

মালাইকা অরোরা

টাইমস ফুডকে দেওয়া এক সাক্ষাৎকারে মালাইকা অরোরা জানিয়েছেন, সকালবেলা তিনি প্রথমে গরম পানিতে লেবু মিশিয়ে খান। এরপর শাকসবজি ও বাদাম মেশানো একবাটি পোহা খান।

কৃতি শ্যানন

সকালের নাস্তা হিসেবে সেদ্ধ ডিম বা টোস্ট অথবা মাখনসহ সল্ট-আজওয়ান পরোটা খেতে পছন্দ করেন কৃতি।

শিল্পা শেঠি কুন্দ্রা

নিজের প্রকাশিত বই, দ্য গ্রেট ইন্ডিয়ান ডায়েট-এ শিল্পা লিখেছেন, সকালের নাস্তা হিসেবে তিনি তিন ধরনের খাবার মিক্স করে খান। এগুলো হলো জাওয়ার,বজরা, নাচিনি এবং টোস্ট; সাথে পনির ভুরজি বা টফু। কখনো কখনো তিনি উপমা, পোহা ও লো ফ্যাট দুধও খান সকালে। দক্ষিণ ভারতীয় খাবার ইডলি, সাম্বারের প্রতিও নিজের আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

ক্যাটরিনা কাইফ

টাইমস ফুডকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, তিনি ডিম ও মিষ্টি আলু বেশ পছন্দ করেন। এছাড়া ডিম পোচ, এগ বেনেডিক্ট এবং ম্যাশড সুইট পটেটোর মতো আইটেমও তার ভালো লাগে।

আলিয়া ভাট

আলিয়া ভাট ইনস্টাগ্রামে জানিয়েছেন, তিনি চকোলেট এবং আলু পরোটা খেতে ভালোবাসেন এবং তা প্রতিদিন খেতেও তার আপত্তি নেই।

তাপসী পান্নু

তাপসী পান্নু তার দিনের শুরুটা করেন এক লিটার গরম পানি পান করার মাধ্যমে। এরপর কিছু আমন্ড বা আখরোট বাদাম খান তিনি। শরীরকে ফিট রাখতে শসার জুস পান করেন তাপসী। তবে এক টুইট বার্তায় ছোলা ভাটুরার প্রতি নিজের দুর্বলতার কথা জানিয়েছেন তিনি।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ